ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ক্যারিয়ারে প্রত্যাশার চেয়ে বেশি পেয়েছি : শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০ ২৪ অক্টোবর ২০১৭

অভিনয় জীবনের ২৫ বছরে পেয়েছেন ঈর্ষণীয় সাফল্য ও জনপ্রিয়তা। এক দরিদ্র ভারতীয় তরুণ থেকে নিজের যোগ্যতায় বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। অর্থ ও প্রতিপত্তির পাশাপাশি অভিনয় জাদুতে মুগ্ধ করেছেন দর্শককে। তিনি বলিউড বাদশাহ শাহরুখ খান।

‘বাজিগর’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘কাল’, ‘ডন’সহ অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে বলিউডের ‘কিং খান’-এর খেতাব জয় করেছন তিনি।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ‘রইস’ তারকা বলেন, ‘একটা সময় সিনেমা হিট হচ্ছে না ফ্লপ তা নিয়ে মাথা ঘামাতাম। কিন্তু এখন আমার কাছে অভিনয়টাই মুখ্য। খেয়াল করে দেখবেন গত দু’বছরে আমি নিজেকে নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করেছি। সাইকোলজিক্যাল থ্রিলার ‘ফ্যান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় থেকে শুরু করে ‘ডিয়ার জিন্দেগি’তে দীর্ঘায়িত অতিথি চরিত্রে অভিনয় করেছি। ধরতে গেলে সেভাবে ‘নায়কসুলভ’ চরিত্রে আমাকে কম দেখতে পেয়েছে দর্শক।’

সর্বশেষ মাহিরা খানের বিপরীতে ‘রইস’ দিয়ে দর্শক মাতালেও, গত কয়েক বছর ধরে তার সিনেমা বক্সঅফিসে ভালো ব্যবসা করতে পারছে না।

সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘অভিনয় ক্যারিয়ারে আমি যা পেয়েছি তা আমার প্রত্যাশার চেয়েও বেশি। আজ আমার হারানোর কিছু নেই। এখনও আমার অনেক ভক্ত রয়েছে যারা বলে, ‘আমি শাহরুখ খান হতে চাই’। আমি জানি হয়ত আমি অনেক বড় কিছু নই, তবুও আমি বলবো- আমি শাহরুখ খান, আমি কেন অন্য কারও মতো হতে যাব।!’

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএ/ এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি