ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্যাসিনোর খোঁজে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৪ ২০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:৪১ ২০ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর ধানমন্ডি কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনো থাকার সন্দেহে অভিযান পরিচালনা করছে র‍্যাব-২। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটা থেকে অভিযান শুরু হয়েছে।

র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্ণেল আশিক বিল্লাহর নেতৃত্বে এ অভিযান শুরু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে অভিযান চলছিল। অভিযানে ভেতরের কাউকে বাইরে আসতে দেওয়া হচ্ছে না। বাইরের লোকজন কেউ ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

র‍্যাব-২ সূত্রে জানা গেছে, গোয়েন্দা সূত্রে র‍্যাব জানতে পারে কলাবাগান ক্রীড়া চক্রের এই ক্লাবে ক্যাসিনো ও জুয়া আসর চলছিলো। এমন খবরে এখানে অভিযান চালানো হচ্ছে। তবে এখন পর্যন্ত গণমাধ্যম কর্মীদের কাউকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না।

এর আগে দুপুরে যুবলীগ নেতা জি কে শামীমের নিকেতনের বাসা ও অফিসে অভিযান চালায় র‌্যাব। এ সময় শামীমকে তার সাত দেহরক্ষীসহ গ্রেফতার করা হয়। পাশাপাশি দেহরক্ষীদের অস্ত্র ও বিপুল পরিমাণ গুলি জব্দ করা হয়। এছাড়া ১৬৫ কোটি টাকার এফডিআর চেকসহ বিপুল পরিমাণ দেশি-বিদেশি মুদ্রা, অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

উল্লেখ্য, বুধবার (১৮ সেপ্টেম্বর) গুলশানে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া বাসা এবং ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে একযোগে অভিযান চালায় র‌্যাব। খালেদ ছিলেন ফকিরাপুলের ওই ক্লাবের সভাপতি।ইয়ংমেনস ক্লাবের অভিযানে ক্যাসিনো বসিয়ে জুয়ার আসর চালানোর বিপুল আয়োজন পাওয়া যায়। সেখান থেকে ২৪ লাখ টাকাও উদ্ধার করা হয়। আর গুলশানের বাসা থেকে খালেদকে গ্রেফতারের পাশাপাশি বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

ওদিনই ওয়ান্ডারার্স ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বনানীর আহমেদ টাওয়ারে গড়ে তোলা একটি ক্যাসিনোতেও র‌্যাবের অভিযান চলে। অভিযানে জুয়ার নগদ অর্থ ও মাদকের পাশাপাশি প্রায় দুই শতাধিক ব্যক্তিকে আটক করা হয়।

আরকে/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি