ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১২ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্রিকেটার নাসির প্রশ্নে অভিনেত্রী সুবাহ’র মুখে কুলুপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭ ২৫ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৫:৫২ ২৫ নভেম্বর ২০১৯

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের গার্লফ্রেন্ড দাবি করে আলোচনায় আসেন হুমায়রা সুবাহ। ওই সময়ে নাসিরের সঙ্গে কথোপকথনের কয়েকটি অডিও প্রকাশ করেছিলেন তিনি। যা নিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে।

সেই নাসিরকে নিয়ে এবার প্রশ্ন উঠতেই মুখে কুলুপ আটলেন সম্প্রতি চলচ্চিত্রে নাম লেখা সুবাহ। গত শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় বিএফডিসিতে ‘বসন্ত বিকেল’ সিনেমার মহরত অনুষ্ঠানে নাসিরকে নিয়ে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে ব্যক্তিগত বিষয় বলে এড়িয়ে যান তিনি।

জানা গেছে, এ সিনেমার মধ্যদিয়ে চলচ্চিত্র পাড়ায় নিজের অভিষেক ঘটাচ্ছেন সুবাহ। তবে তিনি জানিয়েছেন, এটি তার তৃতীয় সিনেমা। মোহাম্মাদ আসলামের হাত ধরে এ পাড়ায় আগমন হয়েছে বলে জানান নবাগত এই অভিনেত্রী।

সিনেমায় আসা প্রসঙ্গে সুবাহ বলেন, ‘ছোটবেলা থেকেই আমার নায়িকা হওয়ার স্বপ্ন ছিল। কিন্তু আমার আম্মু চাইতেন আমি যেন গান করি। আম্মুর ইচ্ছে অনুযায়ী চেষ্টা করছিলাম কণ্ঠশিল্পী হওয়ার। মোহাম্মদ আসলাম ভাই আমাকে তার সিনেমায় গান গাওয়ার সুযোগ দেন। পরে তিনি আমাকে লিড রোলে অভিনয় করতে বলেন। যেহেতু এটা আমার ইচ্ছে ছিল তাই রাজি হয়ে যাই। এরপর তো জানেনই- ‘বসন্ত বিকেল’সহ তিনটি সিনেমায় অভিনয় করছি।’

এ সময় সাংবাদিকরা তাকে ক্রিকেটার নাসিরের প্রসঙ্গে জানতে চাইলে সুবাহ মুচকি হেসে এড়িয়ে গিয়ে  বলেন, ‘প্রত্যেকটা মানুষের ব্যক্তিগত বিষয় থাকে। এটা আমার একান্ত ব্যক্তিগত বিষয়। আমাকে আজ ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন না করলেই ভালো হয়। আজ শুধু সিনেমা নিয়ে কথা বলতে চাই।’

সুবাহ এরপর আর নাসিরকে নিয়ে কথা বলতে রাজ হননি।  শামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ ছবিতে সুবাহ’র সঙ্গে  অভিনয় করছেন শিপন মিত্র ও তানভীর তনু। সবকিছু ঠিক থাকলে আগামী ৫ ডিসেম্বর থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হবে বলে জানান এর পরিচালক।

এআই/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি