ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১১ ২৫ জুলাই ২০১৮

খুলনায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. ইমরান (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত যুবক এলাকার চিহ্নিত সন্ত্রাসী। র‌্যাব-৬ এর এএসপি বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের দৌলতপুর এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি রিভলবর, তিন রাউন্ড গুলি ও ৩০৮ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

নিহত ইমরানের পিতার নাম শেখ মিজানুর রহমান ওরফে হাতকাটা মিজান। ইমরানের বিরুদ্ধে এলাকায় একাধিক সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকাণ্ডের মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এএসপি বজলুর রশিদ জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের দৌলতপুর এলাকায় টহলে বের হয় র‌্যাব-৬ এর একটি দল। এসময় একটি মোটরসাইকেলে তিনজনকে দ্রুত ছুটতে দেখে তাদেরকে দাঁড়ানোর জন্য সংকেত দেয় র‌্যাব। কিন্তু তারা না দাঁড়িয়ে দ্রুত মোটরসাইকেলের গতি বাড়িয়ে দেয়। বিষয়টি র‌্যাবের কাছে সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের পিছু নেয়। এসময় তারা র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে মো. ইমরান (২৮) নামে এক যুবক গুলিবিদ্ধ হলে বাকী দুইজন পালিয়ে যায়। পরে ইমরানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে  ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি