ঢাকা, ২০১৯-০৬-২৬ ২০:৩৯:২৭, বুধবার

Ekushey Television Ltd.

খুলনা বিশ্ববিদ্যালয়ে সুবিধাবঞ্চিতদের ঈদবস্ত্র বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার | আপডেট: ১১:১৫ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আবাসিক হলের ডাইনিং ও ক্যান্টিনের কর্মচারী, ক্যাম্পাসের ভ্যান-রিকশা চালক এবং অসহায়-দরিদ্র প্রায় ১৫০ জনের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও স্বেছাসেবী সংগঠন রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির পক্ষ থেকে আজ ২৩ মে বৃহস্পতিবার দুপুর ১২ টায় খুবি ক্যাফেটেরিয়ায় এ ঈদবস্ত্র বিতরণ করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর তাছলিমা খাতুন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড.মো: আনিসুর রহমান, ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মো: শরীফ হাসান লিমন দরিদ্র ও দুস্থদের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করেন।

রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির সভাপতি তৌসিফ ইয়াসির বলেন, সারাবছর যাদের অক্লান্ত পরিশ্রমে আমরা ভালো থাকি, তাদের মুখে হাসি ফোটাতে পেরে আমরা সত্যি আনন্দিত। তিনি সহযোগিতাকারী সকলকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও এধরনের কার্যক্রম অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

নতুন জামা পেয়ে উৎফুল্ল কিশোর আকাশ তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ঈদে আব্বা নিজের জামা না কিনে আমাদের কিনে দেন। এবার হয়তো আব্বা জামা কিনতে পারবে।

আরকে//



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি