ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে আ’লীগ নেতা গ্রেপ্তার

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০২ ১ এপ্রিল ২০২০

ইনসেটে আওয়ামী লীগ নেতা বাবু সরদার

ইনসেটে আওয়ামী লীগ নেতা বাবু সরদার

যশোরের বেনাপোলে মধ্যরাতে মদ্যপ অবস্থায় এক গৃহবধূকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে গণপিটুনির শিকার বাবু সরদার (৪০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে (১ এপ্রিল) বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

গ্রেপ্তারকৃত বাবু সরদার ওই গ্রামের মৃত আকবর আলী ওরফে ক্লে আকবরের ছেলে ও ছোটআঁচড়া ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, প্রকৃতির ডাকে সাড়া দিতে রাত ১টার দিকে ঘরের বাইরে বের হয় ওই গৃহবধূ। ফেরার সময় আগে থেকে ওঁৎপেতে থাকা স্থানীয় আওয়ামী লীগ নেতা বাবু সরদার মদ্যপ অবস্থায় তার কাপড় ধরে টানাটানি করে। এসময় ওই গৃহবধূর চিৎকারে তার স্বামী ঘর থেকে বের হয়ে স্ত্রীকে বাবু সরদারের হাত থেকে রক্ষা করতে গেলে তাকে টর্চ লাইট দিয়ে আঘাত করে বাবু সরদার। এসময় ওই গৃহবধূ তার স্বামীকে ঠেকাতে গেলে তার মাথায়ও টর্চ লাইট দিয়ে আঘাত করে বাবু সরদার। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে তাকে গণপিটুনি দেয়।
 
স্থানীয় বেনাপোল পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি শান্তিপদ গাঙ্গুলী বলেন, গভীর রাতে চিৎকারের শব্দে ঘর থেকে বের হয়ে বলি কি হয়েছে। এসময় বাবু সরদার দৌঁড়ে এসে আমার মাথায় টর্চলাইট দিয়ে আঘাত করে। আমি ঘটনাটি শুনে থানায় ফোন করলে থানা থেকে পুলিশ এসে বাবু সরদারকে গ্রেপ্তার করে নিয়ে যায়। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছে ওই গৃহবধূর স্বামী।

স্থানীয়রা জানান, অভিযুক্তের বিরুদ্ধে গ্রামে নানান অভিযোগ রয়েছে। দলীয় প্রভাব দেখিয়ে সে নিরীহ মানুষের ওপর অত্যাচার করে। কিন্তু ভয়ে তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে চায় না।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, রাতে ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে বাবু সরদারকে গ্রেপ্তার করে থানায় আনা হয়। বুধবার সকাল ১০টার সময় বেনাপোল পোর্ট থানায় শ্লীলতাহানির শিকার ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে শ্লীলতাহানির অভিযোগ করেছেন। গ্রেপ্তারকৃত বাবু সরদারকে শ্লীলতাহানি ও মারপিটের ঘটনায় মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ওই পরিবারের নিরাপত্তার বিষয়টিও পুলিশ দেখছে বলে জানান তিনি।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি