ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

গোপন ভিডিও করে কিশোরীকে দেড় বছর ধরে ধর্ষণ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪ ১৮ নভেম্বর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পোশাক পরিবর্তনের গোপন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল এবং কিশোরীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। টানা দেড় বছর ধরে ওই কিশোরীকে ধর্ষণ করার দায়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার সোদপুরে। 

জানা গেছে, গ্রেপ্তারকৃত যুবকের নাম অপূর্ব সাহা। বয়স ৩৩ বছর। সোদপুরের ঘোলা এলাকার বাসিন্দা সে। এক কিশোরীর পোশাক পরিবর্তনের গোপন ভিডিও তুলে নেয় সে। আর তারপর থেকেই শুরু হয় ব্ল্যাকমেইল। ব্ল্যাকমেইল করে টানা দেড় বছর লাগাতার ওই কিশোরীকে অভিযুক্ত অপূর্ব সাহা ধর্ষণ করে বলে অভিযোগ। 

ঘটনা জানাজানি হতেই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতার পারিবার। অভিযুক্ত যুবককে পুলিশের হাতে তুলে দেয়। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে নিশ্চিন্দা থানার পুলিশ। 

জানা গেছে, অভিযুক্ত যুবক ওই কিশোরীর আত্মীয় হয়। পরিবারের সবাই মিলে পুরীতে বেড়াতে গিয়েছিল। সেই সময়ই লুকিয়ে ওই কিশোরীর আপত্তিকর ছবি ও ভিডিও তুলে নেয় অভিযুক্ত যুবক অপূর্ব সাহা। তারপর থেকেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়ার হুমকি দিতে থাকে সে। ভয় দেখিয়ে তাকে লাগাতার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ নির্যাতিতার। সূত্র- জিনিউজ। 

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি