ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

গ্রেফতার এড়াতে পেরুতে এক মেয়রের মৃত্যু নাটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৭ ২৭ মে ২০২০ | আপডেট: ১৪:১৯ ২৭ মে ২০২০

লকডাউনের নিয়ম ভেঙে বন্ধুদের সঙ্গে মদপানের অভিযোগে গ্রেফতার হয়েছেন পেরুর ছোট এক শহরের মেয়র। পুলিশ ধরতে গেলে মৃত্যুর ভান করেন তিনি। পরে খবরটি আন্তর্জাতিক গণমাধ্যমে হইচই ফেলে দেয়।

এ ব্যাপারে স্থানীয় পুলিশ জানায়, তানতারা শহরের মেয়র জাইমে রোলানদো আরবিনা তোরেসকে তারা ধরতে গেলে তিনি একটি কফিনে ভেতর মৃত্যুর নাটক করে নিজেকে লুকিয়ে রাখেন।

পরে পুলিশের পক্ষ থেকে একটি ছবি প্রকাশ করা হলে সেখানে দেখা যায়, মেয়র তোরেস মুখে মাস্ক লাগিয়ে কফিনে শুয়ে আছেন। যেখানে তার বন্ধুরা নাকি তাকে সেখানে লুকিয়ে থাকতে বলেছিলেন।

গ্রেফতারের সময় মেয়রের বিরুদ্ধে কারফিউ এবং সামাজিক দূরত্ব ভেঙে মদপানের অভিযোগ আনা হয়। এই মেয়রের বিরুদ্ধে অবশ্য আগেই স্থানীয়রা লকডাউন ভাঙার জন্য সমালোচনা করেছিলেন।

পেরু সরকারের নির্দেশে ৬৬ দিন ধরে তানতারাসহ পুরো দেশে লকডাউন চলছে।

এদিকে স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, করোনা পরিস্থিতিতে মেয়র তোরেস জরুরি কোয়ারেন্টিন সেবা দিতে ব্যর্থ হয়েছেন। এছাড়া নিরাপত্তার ব্যাপারেও তিনি সঠিক নজর দিতে পারেননি।

উল্লেখ্য, কোভিড-১৯ এর কারণে দক্ষিণ আমেরিকান অঞ্চলে ২.১ মিলিয়ন আক্রান্তের খবর পাওয়া গেছে। যেখানে পেরুতে এখন পর্যন্ত ১ লাখ ৪ হাজার আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৩ হাজারের বেশি। আর বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা ৫০ লাখের বেশি। যেখানে মৃত্যু হয়েছে সাড়ে ৩ লাখ।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি