ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

চট্টগ্রাম সমিতি-ঢাকা`র দোয়া মাহফিল 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭ ১১ নভেম্বর ২০১৯

চট্টগ্রাম সমিতি-ঢাকার উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও গত ১০ নভেম্বর, ১২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরি, রোববার বিকেলে ৩২ তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবন মিলনায়তনে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করা হয়। এ উপলক্ষ্যে বাদ আসর হতে খতমে কোরআন, বাদ মাগরিব বয়ান এবং সবশেষে মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

মাহফিলে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোহাম্মদ আবদুল মোবারক। তিনি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উৎযাপনের জন্য কার্যক্রম আয়োজন করতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং কষ্ট স্বীকার করে মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। মাহফিলে অনুষ্ঠান সঞ্চালনা করেন নির্বাহী সদস্য ও ঈদে মিলাদুন্নবী (সা.) উৎযাপন উপ-পরিষদের সদস্য-সচিব মোহাম্মদ মনসুর আলী চৌধুরী।

“মুহাম্মদ (সা.) এর প্রতি ভালোবাসা ও মর্যাদা” সম্পর্কে বয়ান করেন ঢাকার মোহাম্মদপুরস্থ কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া (কামিল) মাদ্রাসার প্রভাষক আলহাজ্ব মুফতি মুহাম্মদ নাজমুস সায়াদাত ফয়েজী এবং মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন সমিতির জীবন সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের সিনিয়র ইমাম-খতীব ড. সৈয়দ মুহাম্মদ এমদাদ উদ্দীন। মাহফিলে সমিতির যে সকল মুরুব্বি ও কর্মকর্তা ইন্তেকাল করেছেন তাঁদের আত্মার মাগফিরাত কামনা, আর যাঁরা অসুস্থ আছেন তাদের আশু রোগমুক্তির জন্য দোয়া এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণে মোনাজাত করা হয়।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিলে স্বতঃস্ফূর্ত উপস্থিতির জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাসপাতাল কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খান, উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান এম. হারেস আহমদ, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. দিদারুল আনোয়ার, সাবেক সভাপতি আবু আলম চৌধুরী, রেজাউল হক চৌধুরী মুশতাক, মো. আবদুল করিম,  হাসপাতাল কমিটির সদস্য সচিব মো. মহিউল ইসলাম মহিম, উপদেষ্টা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রফেসর হান্নানা বেগম, নির্বাহী পরিষদের সহ-সভাপতি মোহাম্মদ মুসলিম চৌধুরী, হেলালুদ্দীন আহমদ, সৈয়দ নুরুল ইসলাম, সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ, মো. গিয়াস উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, নির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এম. সাইফুদ্দিন আহমদ (বাবুল), শফিকুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক মো. ফরিদুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.ওয়াহিদ উল্লাহ, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক মোহাম্মদ নাছের (নাছির), স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মো. মামুনুর রশীদ রাসেল, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মোহাম্মদ শাহজাহান (মন্টু), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু), নির্বাহী সদস্য মোঃ শাহাদাত হোসেন চৌধুরী হিরো, মো. কামাল হোসেন তালুকদার, মো. গিয়াস উদ্দীন চৌধুরী, মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, আবরাজ নুরুল আলম, আজম উদ্দীন তালুকদার, উপদেষ্টা পরিষদের সদস্য এড. নাসরীন সিদ্দিকা লিনাসহ সমিতির নির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদ, ট্রাস্টি বোর্ড ও হাসপাতাল কমিটির সাবেক কর্মকর্তাবৃন্দসহ বিপুল সংখ্যক জীবনসদস্য।

কেআই/আরকে
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি