ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

চার ক্লাবেই মিলল টাকা ও মদসহ ক্যাসিনো সামগ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২ ২২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২০:৫৩ ২২ সেপ্টেম্বর ২০১৯

অবৈধ ব্যবসা বন্ধে রাজধানীর মতিঝিলের চার ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ। রাজধানীর মতিঝিলে অবস্থিত আরামবাগ, মোহামেডান, ভিক্টোরিয়া ও দিলকুশা ক্লাবে এই অভিযান চালানো হয়। ক্লাবগুলো থেকে উদ্ধার হওয়া টাকা, মদ, সিসা ও ক্যাসিনো-জুয়ার সামগ্রী জব্দ করা হয়।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। রোববার (২২ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন মতিঝিল জোনের এসি মিশু বিশ্বাস।

মিশু বিশ্বাস বলেন, বিকাল ৩ টা থেকে এক সঙ্গে আরামবাগ, দিলকুশা, মোহামেডান ও ভিক্টোরিয়া ক্লাবে অভিযান শুরু হয়। তাদের বিরুদ্ধে অবৈধ ক্যাসিনো পরিচালনা করার অভিযোগ রয়েছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানান তিনি।

ডিসি আনোয়ার হোসেন বলেন, এই চারটি ক্লাবে অভিযানের সময় আমরা নগদ টাকা, ডলার এবং ক্যাসিনোসহ জুয়ার যাবতীয় সরঞ্জাম জব্দ করেছি। এখন আমরা এ ব্যাপারে তদন্ত করব, কারা এর সঙ্গে জড়িত, কারা এর পৃষ্ঠপোষকাতা করছে। তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসব। জড়িত যেই হোক না কেনো কাউকে আমরা ছাড় দেব না। চারটি ক্লাবই সিলগালা করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, ভি‌ক্টো‌রিয়া ক্লাব থে‌কে ক্যা‌সি‌নোর সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া মদ, সিসাও পাওয়া গেছে। তবে সেখানে ক্লাব কর্তৃপক্ষের কাউকে পায়নি পুলিশ।

মোহামেডান ক্লাবের ক্যা‌সি‌নোতেও জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (মতিঝিল জোন) মোনালিসা বেগম।

আরামবাগ ও দিলকুশা ক্লাবেও ক্যাসিনো সরঞ্জাম ও মাদক দ্রব্য পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা যায়। তবে কোনো ক্লাব থেকেই কাউকে আটক করা হয়নি। চার ক্লাবেই তালাভেঙে ভেতরে প্রবেশ করতে হয়েছে পুলিশকে।

আরকে/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি