ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১১:১৩:২৪

Ekushey Television Ltd.

চালু হল প্রিমিয়ার ব্যাংকের গ্রাহক সেবা নম্বর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩ পিএম, ১৩ মে ২০১৮ রবিবার

"এক কলেই সহজ সমাধান" এই শ্লোগান নিয়ে প্রিমিয়ার কাস্টমার কেয়ার সেন্টার চালু করেছে প্রিমিয়ার ব্যাংক। গ্রাহকরা যে কোনো সময় মোবাইল থেকে ১৬৪১১ অথবা বিদেশ থেকে ০৯৬১২০১৬৪১১ নম্বরে কল করে ব্যাংকিং সম্পর্কে যে কোনো ধরনের তথ্যসেবা পাবেন।

গতকাল শনিবার রাজধানীতে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই গ্রাহক সেবা নম্বর আনুষ্ঠানিকভাবে চালু করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কাস্টমার কেয়ার সেন্টারের উদ্বোধন করেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ডা. এইচ.বি.এম ইকবাল।

প্রিমিয়ার ব্যাংকের পরিচালক বি এইচ হারুন ও আব্দুস সালাম মুর্শেদী, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম রেজাউল করিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম রেজাউল করিম বলেন, "প্রিমিয়ার ব্যাংক অত্যাধুনিক পণ্য ও সেবা গ্রাহকের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর। উন্নত গ্রাহক সেবা প্রদানের লক্ষ্যে ২৪/৭ “কাস্টমার কেয়ার সেন্টার চালু করেছি। ১৬৪১১ বা ০৯৬১২০১৬৪১১ নম্বরে কল করে গ্রাহকরা আধুনিক ব্যাংকিং সুবিধা এবং সেবাপণ্য ও সেবা সংক্রান্ত তথ্য, কার্ড অ্যাক্টিভেশন, ই-স্টেটমেন্ট, এসএমএস ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং তথ্য ও রেজিস্ট্রেশন, রেমিটেন্স সম্পর্কিত তথ্য, লোনের জন্য পরামর্শ এবং আবেদনের প্রক্রিয়াসহ নানা সেবা উপভোগ করতে পারবেন।"

//এস এইচ এস//টিকে



এই বিভাগের জনপ্রিয়

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি