ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

চিটাগাং চেম্বার নেতৃবৃন্দের সঙ্গে এমপ্লয়িজ ইউনিয়নের সাক্ষাৎ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৩ ২৫ মে ২০১৭ | আপডেট: ০০:০৭ ২৬ মে ২০১৭

চিটাগাং চেম্বার এমপ্লয়িজ ইউনিয়নের নেতৃবৃন্দ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নব নির্বাচিত সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি মো. নুরুন নেওয়াজ সেলিম ও সহ-সভাপতি সৈয়দ জামাল আমমেদ ও প্রাক্তন সভাপতি এম এ লতিফ এমপি’র সঙ্গে এক সৌজন্য সাক্ষাত করেছেন। গত ২২ মে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ চেম্বার কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সহ-সভাপতি সাহাবউদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক শওকত বিন হায়াত মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক ফিরোজ খাঁন, অর্থ সম্পাদক আবদুল জব্বার চৌধুরী, সদস্যবৃন্দ নাছির আহম্মদ, মোহাম্মদ জেবল, শফিকুল ইসলাম চৌধুরী, ইউনিয়নের প্রাক্তন সভাপতি মোহাম্মদ মফিজুর রহমানসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

এ সময় ইউনিয়ন নেতৃবৃন্দ এম এ লতিফ এমপি ও চেম্বার প্রেসিডিয়ামকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ইউনিয়নকে সার্বিক সহযোগিতা প্রদান করার প্রতিশ্রæতি দেন। অপরদিকে চেম্বার সভাপতি চেম্বারের সুনাম অক্ষুন্ন রেখে সদস্য ও প্রতিষ্ঠানের কল্যাণে ইউনিয়ন নেতৃবৃন্দের সততা, নিষ্ঠা ও আন্তরিকতা প্রত্যাশা করেন। তিনি সদস্যবৃন্দকে গঠনমূলক ভূমিকা পালনের পরামর্শ দিয়ে তাঁর পক্ষ থেকে সব ধরণের সহায়তা অব্যাহত রাখার কথা জানান।

তিনি এপ্লয়য়িজদের যে কোনো প্রতিষ্ঠানের মূল চালিকাশক্তি উল্লেখ করে সমন্বয়ের মাধ্যমে কাজ করে সামগ্রিক উন্নয়ন নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন।

এ সময় চেম্বারের নব নির্বাচিত পরিচালকবৃন্দ এবং সেক্রেটারি ইনচার্জ প্রকৌশলী মো. আলমগীর চৌধুরীসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে চেম্বারের নব নির্বাচিত কার্যকরী কমিটি যাতে চেম্বার ও ব্যবসায়ী সমাজের স্বার্থ সংরক্ষণে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করে যেতে পারেন তার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।       


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি