ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

ছাতকে অন্তঃসত্বা নারীকে মারপিট ও শ্লীলতাহানীর অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯ ২৩ জানুয়ারি ২০২০

সুনামগঞ্জের ছাতকে গাছে বরই পাড়া ও বাড়িয়ান ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই মাসের অন্তঃস্বত্বা এক নারীকে মারপিট ও শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের নাদামপুর গ্রামের সফিক মিয়ার স্ত্রী মোহনারা বেগম বাদী হয়ে গত বুধবার (৮ জানুয়ারী) ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এতে একই গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল করিম ও মৃত. আবদুল হাসিমের ছেলে আবদুল হামিদকে আসামী করা হয়। 

অভিযোগ সুত্রে জানা যায়, আক্রোশ বশত দা-রডসহ দেশীয় অস্ত্র নিয়ে গত ৮ জানুয়ারী আনুমানিক বেলা ১২টার সময় মোহনারা বেগমের বসতঘরে আক্রমন চালায় এবং ঘর দোয়ার ভাংচুরসহ ক্ষতি সাধন করে। মোহনারা বেগমকে টানা হেচড়া ও তার দুই মাসের অন্তঃস্বত্বা মেয়ে তানিয়া বেগমকে মারপিট করে মারাত্বকভাবে আহতসহ শ্লীলতাহানী ঘটায়। পরে তানিয়াকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার এ এস আই উসমান গণী বলেন, গত ৯ জানুয়ারী বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছাতক থানার ওসি মোস্তফা কামাল অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কেআই/আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি