ঢাকা, রবিবার   ২৫ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

জন্মদিনে সৃজিতকে জয়ার শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৩ ২৩ সেপ্টেম্বর ২০২০

২৩ সেপ্টেম্বর কলকাতার চলচ্চিত্রের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ৪৩তম জন্মদিন। এমন দিনে দুই বাংলার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন সৃজিত। তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেক তারকারাও। তাদের ভিড়ে আছেন জয়া আহসানও। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে নিজের ফেসবুক পাতায় সৃজিতের সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান তিনি। 

শুভেচ্ছা জানিয়ে জয়া লেখেন, ‘রুবিনা আর মৃন্ময়ী দেবী। একজন ছিন্ন দেশ আর পিষ্ট মনের এক প্রান্তিক দেহজীবিনী। আরেকজন সধবা থেকে বিধবা, আর কুহকে ভরা এক মহাজীবনের সাক্ষী। গাঢ় ও বর্ণাঢ্য রেখায় আঁকা আমার দুটি চরিত্র। আমার এ দুই অনন্য শিল্পযাপনের রচয়িতা সৃজিত মুখার্জি। শুভ জন্মদিন, সৃজিত।’

২০১৫ সালে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ শুরু করেন জয়া আহসান। সৃজিতের পরিচালনায় ‘রাজকাহিনী;’ নামক চলচ্চিত্রে কাজ শুরু করেন জয়া। ২০১৮ সালেও ‘এক যে ছিল রাজ’ চলচ্চিত্রেও কাজ করেন তিনি। 

উল্লেখ্য, ২০১০ সালে ‘অটোগ্রাফ’ ছবির হাত ধরে সৃজিতের পথচলা শুরু। সে সময় থেকেই সৃজিতে ‘টাচ’র বদলাতে শুরু হয় তথাকথিত বাণিজ্যিক ছবির ধারা। তাঁর হাত ধরেই বাংলা ছবির দুনিয়ায় একটা অন্যরকম ‘ঘরানা’ তৈরি হয়েছিল বলে মনে করা হয়। 

জয়া যখন তার ছবিতে কাজ শুরু করেন তখন শোবিজ পাড়ায় চাউর হয়েছিল যে, জয়া ও সৃজিত প্রেম করছেন। অনেকবার শোনা গিয়েছিল, বিয়ে করছেন তারা। কিন্তু বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে বিয়ে করে জয়ার সঙ্গে সম্পর্ক ও বিয়ের গুঞ্জনের ইতি টানেন নিপুণ কারিগর সৃজিত।

এমএস/এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি