ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪

আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রী রকুলপ্রীত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ১৭ সেপ্টেম্বর ২০২০

রকুলপ্রীত সিং

রকুলপ্রীত সিং

বলিউডের ৮০ শতাংশ তারকা মাদক সেবন করেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের সময় এমনটাই দাবি করেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। যা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল। 

এমনকী মাদক সেবন বা চক্রের সঙ্গে বলিউডের কোন কোন তারকার যোগসূত্র রয়েছে, তা নিয়ে ২৫ জনের একটি তালিকাও এনসিবির হাত তুলে দেন রিয়া। যার মধ্যে প্রথমেই আছে সারা আলি খান এবং রকুলপ্রীত সিং-এর নাম। মাদকযোগে সারা আলি খানের নাম নেওয়া হলেও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি রকুলপ্রীত। তবে বিষয়টি নিয়ে এবার আদালতের দ্বারস্থ হন লাস্যময়ী এই অভিনেত্রী।

মাদক মামলায় তাঁর নাম জড়িয়ে যেভাবে মিডিয়া ট্রায়াল শুরু হয়েছে, তা বন্ধ করা হোক বলে দিল্লি হাইকোর্টের কাছে আবেদন করেন রকুলপ্রীত। বিষয়টি নিয়ে দিল্লি হাইকোর্টে পিটিশনও দাখিল করেন সুন্দরী এই নায়িকা। অন্যদিকে, কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নির্দিষ্ট নিয়ম মেনেই যাতে মাদক মামলায় তাঁর মক্কেলের নাম নিয়ে টানাহেঁচড়া না করা হয়, সে বিষয়ে আবেদন করেন রকুলপ্রীতের আইনজীবী আমন হিঙ্গোরানি।

২৯ বছর বয়সী এই বলিউড অভিনেত্রীর ওই আবেদনের পরই বিষয়টি নিয়ে কেন্দ্রীয় সরকারের মতামত জানতে চাওয়া হয় দিল্লি হাইকোর্টের তরফে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ওই মামলার শুনানির সময়ই কেন্দ্রের অবস্থান জানতে চাওয়া হয়। পাশাপাশি প্রোগাম কোডসহ বিভিন্ন গাইডলাইন মেনেই যাতে খবর প্রকাশ করা হয়, সে বিষয়ে সংবাদমাধ্যমকে স্পষ্ট নির্দেশ দেয় দিল্লি হাইকোর্ট।

সেইসঙ্গে কোনও সংবাদমাধ্যমের তরফে নির্দিষ্ট নিয়মের বাইরে গিয়ে খবর প্রকাশ করা হলে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আর্জি জানান অভিনেত্রীর আইনজীবী। সূত্র- জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি