ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

জবিতে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

জবি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৩ ১০ ডিসেম্বর ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা-২০১৯ এর বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রফিক ভবনের সামনে (দুপুর ১২:৪৫ মিনিটে) ক্রীড়া উপ-কমিটির (ক্রিকেট) আয়োজনে ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা-২০১৯ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান চ্যাম্পিয়ন দল গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ও অধিনায়কের হাতে এ ট্রফি তুলে দেন।

অনুষ্ঠানের শুরুতে এস এ গেমসে ক্যারাতে স্বর্ণপদক বিজয়ী জবির চারুকলা বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী মারজান আক্তার প্রিয়াকে ফুল দিয়ে বরণ করেন উপাচার্য।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. মিজানুর রহমান বলেন, 'জগন্নাথ বিশ্ববিদ্যালয়ই একমাত্র বিশ্ববিদ্যালয় যেখানে ক্রীড়ার সকল বিভাগের টূর্নামেন্ট প্রতি বছর আয়োজন করা হয়।'' তিনি চ্যাম্পিয়ন দল সম্পর্কে বলেন, "জার্নালিজম ছোট বিভাগ, তারা যে খেলায় অংশগ্রহন করেছে ও জিতেছে এটা আমাকে আনন্দিত করেছে।" 

অন্যদিকে অনুষ্ঠানে বক্তব্যে তিনি স্বর্ণজয়ী মারজানকে বিশ্ববিদ্যালয়ে পড়তে কোন প্রকার খরচ দিতে হবে না বলেও ঘোষণা দেন।

অনুষ্ঠানে বিজয়ী দল গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন সহযোগি অধ্যাপক ড. শাহ্ নিস্তার জাহান কবির বলেন, "এ জয়ে আমি খুশি। আমরা আগে হারতাম কিন্তু এবার মাঠে গিয়ে আমি সবাইকে বলেছিলাম, এবার আমরা জিততে এসেছি। এবং আমরা জিতেছি।" 

তিনি জয়ের জন্য প্রধান কৌশলী ম্যানেজারিয়াল টিম সম্পর্কে বলেন, "তাঁরা (মেহনাজ হক, রায়হান সিদ্দিক, রুম্মান শিকদার) জয়ের জন্য রাতে ঘুমায়নি, মাঠে গিয়ে সকাল-সন্ধ্যা ক্রিকেটারদের সাহায্য করেছে, উৎসাহ দিয়েছে। সবশেষে তাঁরা আমাকে জয় এনে দিয়েছে।"

এদিকে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে রানার্স আপ হিসেবে পরিসংখ্যান বিভাগকে পুরষ্কার প্রদানসহ ম্যান অফ দ্যা ফাইনাল হিসেবে সাংবাদিকতা বিভাগের মাহমুদুল হাসান ও ম্যান অফ দ্যা টূর্নামেন্ট হিসেবে আদনানকে পুরষ্কার দেওয়া হয়।

উল্লেখ্য, ৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ ধুপখোলায় অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে পরিসংখ্যান বিভাগকে ২৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি