ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

জবিতে ‘শান্তি ও সম্প্রীতি’ বিষয়ক কনসার্ট অনুষ্ঠিত 

জবি সংবাদদাতা

প্রকাশিত : ২২:৩৭ ১৪ নভেম্বর ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র (জবিসাকে) কর্তৃক আয়োজিত এবং  ইউএসএআইডি এর সার্বিক সহযোগিতায় সম্পন্ন হলো শান্তি ও সম্প্রীতি বিষয়ক সেমিনার ও কনসার্ট। 

বৃহস্পতিবার বেলা ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আয়োজিত এ সেমিনারে বর্তমান চলমান বিশ্বে শান্তি ও সম্প্রীতি  প্রতিষ্ঠায় তরুণ সমাজের ভূমিকাকে গুরুত্ব দেওয়া হয়।

দেশের স্বনামধন্য ব্যান্ড দল আর্টসেল তাদের শান্তি ও সম্প্রীতি নিয়ে অপ্রকাশিত গান পরিবেশন করেন। তাদের গানের আলোকে চলমান বিশ্বের বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আর্টসেল এর রাজু এবং ফয়সাল।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে অনুষ্ঠিত সেমিনারের সঞ্চালনা করেন জবিসাকের সাধারণ সম্পাদক মো. সাঈদ মাহাদী সেকেন্দার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জবিসাকের সভাপতি ফাইয়াজ হোসেন। 

এ বিষয়ে জবিসাকের সাধারণ সম্পাদক মো. সাঈদ মাহাদী সেকেন্দার বলেন, বর্তমান বিশ্বে চলমান নৈতিক সংকট ও শান্তি সম্প্রীতির সার্বিক অবনতিতে তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে। জবিসাকে এমন আয়োজন করতে পেরে গর্বিত। ইউএসএআইডির সহায়তায় এমন আয়োজন বর্তমান সময়ের প্রয়োজনকে অনুভব করে জবিসাকে সহযোগিতা করেছে। সেমিনার শেষে আর্টসেল গান পরিবেশন করে।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি