ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

জবির সাংস্কৃতিক সংগঠন উচ্ছেদের সিদ্ধান্ত বাতিলের দাবি

জবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৮ ৭ জুলাই ২০২০

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উচ্ছেদ করে মেডিকেল সেন্টার সম্প্রসারণের সিদ্ধান্ত বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেছে উদীচী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদ।

সোমবার বিকাল ৪টায় শাহবাগ জাতীয় জাদুঘর প্রাঙ্গণে উদীচী কেন্দ্রীয় সংসদ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদ যুক্তভাবে প্রতিবাদ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে।

সমাবেশে তারা বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা সেবার মান বৃদ্ধিতে অবকাশ ভবনের সাংস্কৃতিক সংগঠনগুলো সরিয়ে মেডিকেল সেন্টার সম্প্রসারণের সিদ্ধান্ত গ্রহন করেছেন। ঐতিহ্যবাহী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনে প্রায় অর্ধশত বছর ধরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কার্যক্রম চালিয়ে আসছে। ক্রিয়াশীল সংগঠনের অফিস কক্ষ উচ্ছেদ করে সেখানে মেডিকেল সেন্টার স্থাপনের কোন যৌক্তিকতা নেই। অবিলম্বে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে এমন সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে এবং বিশ্ববিদ্যালয়ের অন্য কোনো জায়গায় মেডিকেল সেন্টার সম্প্রসারণের উদ্যোগ নিতে হবে।

এসময় রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল ,স্বাস্থ্য খাতে দুর্নীতি ও অব্যবস্থাপনা প্রতিরোধ এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিও জানান তারা।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি