ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ২:৫৩:৫৬

Ekushey Television Ltd.

জমিদারের বড় বউ ফারজানা ছবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:১১ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার

দর্শকপ্রিয় অভিনেত্রী ফারজানা ছবি। ক্যারিয়ারের শুরু থেকে এই অভিনেত্রীকে কখনো গ্রামের সহজ-সরল মেয়ে, কখনো কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তরুণী, কখনো পুলিশ অফিসার আবার কখনো অপরাধ জগতের বাসিন্দার চরিত্রে দেখা গেছে। চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে এই অভিনেত্রী বরাবরই এগিয়ে। যদিও তিনি ছোটপর্দার অভিনেত্রী, তবে চলচ্চিত্রেও অভিনয় করেছেন ছবি। নতুন খবর হচ্ছে- আবারও বড়পর্দায় কাজ করলেন তিনি। এম সাখাওয়াত হোসেনের পরিচালনায় তার নতুন সিনেমাটির নাম ‘জমিদার’

নতুন এ সিনেমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। দেশভাগের সময়ের একটি গল্প নিয়ে এ সিনেমার কাহিনী তৈরি হয়েছে। এতে ফারজানা ছবি জমিদারের বড় বউয়ের চরিত্রে অভিনয় করেছেন।

নতুন এই সিনেমা প্রসঙ্গে ছবি বলেন, ‘আমার ভাবনা-চিন্তাগুলো প্রতিনিয়ত পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করে যাচ্ছি। ভালো সিনেমাতে, ভালো চরিত্রে অভিনয় করা একজন অভিনয়শিল্পীর সাধনা। আমি সেই সাধনাই করে যাচ্ছি। এ সিনেমাটিও আমার বেশ ভালোলাগার। এতে ব্যতিক্রমী একটি চরিত্রে আমাকে দেখা যাবে।’

এর আগে মোহাম্মদ হোসেন জেমীর পরিচালনায় ‘নদী কাব্য’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন ছবি। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

অন্যদিকে তার অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এগুলো হচ্ছে অরণ্য আনোয়ারের পরিচালনায় ‘ফুল এইচডি’, এস এম শাহীনের ‘সোনাভান’, জিএম সৈকতের ‘দিদি’, কায়সার হোসেনের ‘রুপালি প্রান্তরে’। এছাড়া এক খণ্ডের নাটকেও নিয়মিত অভিনয় করছেন ফারজানা ছবি।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি