ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯

জাবির আইনজীবীদের নিয়ে নতুন সংগঠনের যাত্রা শুরু

 প্রকাশিত: ১৭:৪৯ ২৪ জুন ২০১৯   আপডেট: ১৯:০৬ ২৪ জুন ২০১৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী ও বর্তমানে আইনজীবী হিসেবে কর্মরতদের নিয়ে যাত্রা শুরু করেছে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন। এতে সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে সুপ্রিম কোর্টের আইনজীবী ও ঢাকা জজ কোর্টের এপিপি এডভোকেট ফজলুল হক মাতুব্বরকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে সুপ্রিম কোর্টের আইনজীবী ও জাবির সিনেট সদস্য ব্যারিস্টার শিহাব উদ্দিন খানকে।

রোববার সুপ্রিম কোর্টস্থ অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের কনফারেন্স রুমে এক সভায় জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন’ নামে এই সংগঠনের প্রথম কমিটি গঠিত হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, উপদেষ্টা- বশির আহমেদ (ডেপুটি অ্যাটর্নি জেনারেল, বাংলাদেশ), সিনিয়র সহ-সভাপতি- অ্যাডভোকেট জমির উদ্দিন বাবুল (বাংলাদেশ সুপ্রিম কোর্ট), সহ-সভাপতি- এডভোকেট এমদাদুল হক পনির (নরসিংদী জজ কোর্ট), এডভোকেট আয়েশা ফ্লোরা (বাংলাদেশ সুপ্রিম কোর্ট), এডভোকেট মো. আজম খান (ঢাকা জজ কোর্ট), এডভোকেট মো. আব্দুল মোমিন (বাংলাদেশ সুপ্রিম কোর্ট),

যুগ্ম সাধারণ সম্পাদক-এডভোকেট মো. আব্দুস ছালিক (ঢাকা জজ কোর্ট), এডভোকেট ফাহাদ হাসান (ঢাকা জজ কোর্ট), এডভোকেট নাজনীন সুখী (বাংলাদেশ সুপ্রিম কোর্ট), কোষাধ্যক্ষ- এডভোকেট মো. সাকিল উদ্দিন প্রিন্স (ঢাকা জজ কোর্ট), সাংগঠনিক সম্পাদক- এডভোকেট তৌফিক শাহরিয়ার খান (ঢাকা জজ কোর্ট), দফতর সম্পাদক- এডভোকেট খাদেমুল ইসলাম (ঢাকা জজ কোর্ট), সাংস্কৃতিক সম্পাদক- এডভোকেট সোহেল শাহরিয়ার ((বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও দিনাজপুর), প্রচার সম্পাদক- এডভোকেট মোসাদ্দেক বশীর (ফরিদপুর জজ কোর্ট)।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, এডভোকেট আহসান হাবিব (মানিকগঞ্জ জজ কোর্ট, এপিপি), এডভোকেট রেহেনা পারভীন (আইনজীবী, সুপ্রিম কোর্ট), এডভোকেট ফারজানা শারমিন সাথী (ঢাকা জজ কোর্ট)।

এনএম/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি