ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯, || ভাদ্র ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

জাবি পিডিএফ’র সভাপতি কাজল সম্পাদক রবিউল

প্রকাশিত : ২১:২৬ ১১ ফেব্রুয়ারি ২০১৯

শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের সংগঠন ‘ফিজিক্যালি-চ্যালেঞ্জড ডেভলোপমেন্ট ফাউন্ডেশন’ (পিডিএফ-জেইউ) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের (৪৪তম ব্যাচ) মো. কাজল আলীকে সভাপতি ও বাংলা বিভাগের (৪৪তম ব্যাচ) রবিউল নোমানকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০ সেশনের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য দায়িত্বে রয়েছেন, সহ-সভাপতি আবু হুরায়রা, অপু বসাক, মিফতাহুল জান্নাত, স্নিগ্ধা মণ্ডল, যুগ্ম সম্পাদক মো. হাসান, কোষাধ্যক্ষ এনামুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো. রোকনোজ্জামান কমল, সহ-সাংগঠনিক সম্পাদক আবু হুরায়রা, প্রচার সম্পাদক পূজা বিশ্বাস,দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম মোনা, শিক্ষা সম্পাদক রাজিব হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আয়েশা সিদ্দিকা পরমা, তথ্য বিষয়ক সম্পাদক শফিউর রহমান সৌরভ, প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক ঝর্ণা আক্তার, ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান মুরাদ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন, একেএম হেদায়ে উল্লাহ, সাবরিনা শারমিন রিমি, মাসুম খান ও আব্দুল গাফফার জিসান।

প্রসঙ্গত, ২০০৮ সালে জাবিতে পিডিএফ প্রতিষ্ঠার পর দেশের ১৩টি বিশ্ববিদ্যালয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে কাজ করছে সংগঠনটি। প্রতিবন্ধী শিক্ষার্থীদের কম্পিউটার প্রশিক্ষণ, শ্রুতি লেখক, পাঠ্যবই রেকোর্ডিং করে দেওয়াসহ সার্বিক সহযোগিতা করে আসছে এই সংগঠনটি।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি