ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

জামাই-শাশুড়িসহ ৩ জন খুনের ঘটনায় পুত্রবধু আটক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১২ ৯ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১০:২৩ ৯ ডিসেম্বর ২০১৯

বরিশালের বানারীপাড়ায় জামাই-শাশুড়ি ও বোনের ছেলে হত্যার ঘটনায় হত্যার শিকার মরিয়মের ছেলের স্ত্রী মিশরাত জাহানকে আটক করেছে পুলিশ। 

রোববার রাতে ওই নারীকে আটক করা হয় বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল।  

এর আগে গত শনিবার ভোরে উপজেলার সলিয়াবাকপুর থেকে প্রবাসী আব্দুর রবের মা মরিয়ম বেগম (৭০), ভগ্নিপতি সফিকুল আলম ও খালাত ভাই ইউসুফের (৩২) লাশ উদ্ধার করে পুলিশ। 

শুরু থেকে তাদের হত্যার ঘটনায় ক্লু পেতে মরিয়া ছিল প্রশাসন। মরদেহগুলোয় কোনও আঘাতের চিহ্ন না থাকলেও, স্বাভাবিকভাবে মৃত্যু হয়নি বলে ধারণা ছিল পুলিশের। 

সেই লক্ষ্যেই পরে ওই বাড়িতে রাজমিস্ত্রীর কাজ করে যাওয়া জাকির হোসেনকে (৪৫) আটক করে পুলিশ। জাকিরের দেয়া তথ্যে পরে প্রবাসী রবের স্ত্রী মিশরাত জাহানকে আটক করে পুলিশ। 

বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলাম গণমাধ্যমকে জানান, জাকিরের পর ওই রাতেই জুয়েল নামে আরেকজনকে আটক করা হয়। তারা রোববার জড়িত থাকার কথা স্বীকার করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। 

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আব্দুর রবের স্ত্রী মিশরাতকে আটক করা হয়। রাতের কোনও এক সময় তাদের শ্বাসরোধ করে হত্যার করা হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। 

ঘটনার সময় দুই সন্তানসহ মিশরাত জাহান এবং তার ভাতিজি আছিয়া আক্তার বাড়িতেই ছিলেন। কিন্তু তারা কিছুই টের পাননি বলে দাবি করে আসছিলেন।

পুলিশ সুপার সাইফুল বলেন, কুয়েত প্রবাসী আব্দুর রবের একতলা ভবনটি নির্মাণ কাজের রাজমিস্ত্রী ছিলেন জাকির। এর মধ্যদিয়ে প্রবাসীর পরিবারের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। এছাড়া তিনি এলাকায় ঝাড়ফুঁকের কাজও করেন। ওই বাড়িতে তার যাওয়া-আসা ছিল।

তদন্তের স্বার্থে জবানবন্দির বিষয়ে এর বেশি কিছু বলতে রাজি হননি পুলিশ সুপার। 

গত শনিবার সলিয়াবাকপুর গ্রামের ৭০ বছরের বৃদ্ধা মরিয়ম বেগমের বাড়িতে তার বোনের ছেলে ইউসুফ মাঝে মধ্যে বসবাস করতো। এরই ধারাবাহিকতায় কয়েকদিন আগে সে ওই বাড়িতে আসেন। একইভাবে মরিয়মের জামাতা আলম হাওলাদার ঘটনার দু’দিন আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন।
  
শনিবার সকালে ওই ভবনের ভিতরে জামাই আলম হাওলাদারের রক্তাক্ত লাশ লেপ মোড়ানো অবস্থায় পাওয়া যায়। 

একইভাবে আলমের শাশুড়ি মরিয়ম বেগমের ক্ষত-বিক্ষত লাশ ভবনের বেলকনিতে এবং মরিয়মের বোনের ছেলের লাশ হাত-পা বাধা অবস্থায় পার্শ্ববর্তী পুকুর থেকে উদ্ধার করা হয়। 

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি