ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

জামিন পেলেন কণ্ঠশিল্পী মিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪ ১১ মার্চ ২০২০ | আপডেট: ১৯:১৮ ১১ মার্চ ২০২০

কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে মিলার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারীর করা মামলায় জামিন পেয়েছেন মিলা। বিয়ের তথ্য গোপন করার অভিযোগে তাদের বিরুদ্ধে এ মামলা করা হয়েছিল।

আজ বুধবার মিলা এবং তার বাবা শহীদুল ইসলাম আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ আসাদুজ্জামান নুর তাদের আবেদন মঞ্জুর করেন। 

আদালতে আসামিদের পক্ষে ছিলেন আইনজীবী তাপস চন্দ্র দাস। তিনি শুনানিতে বলেন, হয়রানি করার জন্যই এ মামলা করা হয়েছে। মিলার সঙ্গে ২০১৭ সালের ১২ মে বৈমানিক সানজারীর বিয়ে হয়। তার অনৈতিক কর্মকাণ্ডে মিলা বাধা দিলে পরের বছর ৩১ জানুয়ারি তাকে তালাক দেন। তারও দুই বছর পর তিনি মামলাটি করেছেন। সুতরাং এর কোনো কার্যকরণ নাই।

এদিকে মিলার পক্ষের এ আইনজীবী বলেন, মিলার সঙ্গে ১২ বছরের সম্পর্কের পর সানজারীর বিয়ে হয়। বিয়ের পর সানজারী মিলার কাছে যৌতুক দাবি করলে মিলা তার বিরুদ্ধে মামলা করেন। মামলা থেকে বাঁচতে এবং মিলাকে দেনমোহর থেকে বঞ্চিত করার হীন উদ্দেশ্যে বিচ্ছেদের দুই বছর পর সানজারী মামলাটি করেছেন।

এসব যুক্তি উপস্থাপন শেষে মিলার আগের সম্পর্কের বিষয়ে সানজারী জানেন দাবি করে আসামিদের জামিন মঞ্জুরের আবেদন করেন আইনজীবী। শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন।

এর আগে বিয়ের তথ্য গোপন করে প্রতারণা করেছেন অভযোগ করে মিলা ও তার বাবার বিরুদ্ধে গত ৩ সেপ্টেম্বর মামলা করেন তার সাবেক স্বামী সানজারী। ওই দিন আদালত মামলাটি পল্লবী থানাকে তদন্তের নির্দেশ দেয়। এরপর গত ৬ ফেব্রুয়ারি তাদেরকে তলব করে আদালত  

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি