ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

জেমস বন্ডের ওপর করোনার হানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৩ ৫ মার্চ ২০২০ | আপডেট: ২০:২৯ ৫ মার্চ ২০২০

করোনা ভাইরাস পুরো বিশ্বজুড়ে থাবা বসিয়েছে। এ থেকে বাদ যাচ্ছে না হলিউডও। এই করোনা হানা দিয়েছে এবার জেম্স বন্ডের উপর। তবে বন্ড খ্যাত অভিনেতা ডেনিয়েল ক্রেগ এর উপর নয় আক্রান্ত হয়েছে তার চলচ্চিত্র।

আগামী এপ্রিলে মুক্তির কথা ছিল জেমস বন্ড সিরিজের বহুল প্রতীক্ষিত পরবর্তী সিনেমা ‘নো টাইম টু ডাই’। কিন্তু করোনা আতঙ্ক ও মানুষের সুরক্ষার কথা বিবেচনা করে সিনেমাটির মুক্তির দিন পেছালেন এর নির্মাতারা। মুক্তিকে কেন্দ্র করে বিশাল আয়োজনে এর প্রচারণাও শুরু হয়েছে। তবে করোনা ভাইরাসের আতঙ্কে প্রচারণা থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা জেমস বন্ড।

সারা বিশ্বজুড়েই জেমস বন্ড সিনেমার জনপ্রিয়তা। ‘০০৭’ হিসেবে জনপ্রিয় অভিনেতা ডেনিয়েল ক্রেগের সবশেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’। তাই বড় পর্দায় জেমস বন্ডের ভূমিকায় ক্রেগকে দেখার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বের অগণিত ভক্ত।

‘নো টাইম টু ডাই’ এর চিত্রনাট্য লিখেছেন ব্রিটিশ নারী লেখক ফোবে ওয়ালার-ব্রিজও । এটি পরিচালনায় থাকছেন ক্যারি জোজি ফকুনাগা, যিনি ইতোমধ্যে এইচবিওর জন্য ট্রু ডিটেকটিভ এবং নেটফ্লিক্সের জন্য ম্যানিয়াক তৈরি করে প্রশংসা কুড়িয়েছেন।

আগের চারটির মতো ড্যানিয়েল ক্রেইগই আছেন জেমস বন্ডের ভূমিকায়। তবে এটাই হতে যাচ্ছে বন্ড হিসেবে তার শেষ অভিনয়। জেমস বন্ড সিরিজের এই চলচ্চিত্রটিতে খলনায়কের ভূমিকায় আসছেন অস্কারবিজয়ী অভিনেতা রামি মালেক।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি