ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়বাংলা কনসার্ট ৭ মার্চ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৩ ১ মার্চ ২০১৮

আগামী ৭ মার্চ রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘জয়বাংলা কনসার্ট’। এ কনসার্টে তরুণ প্রজন্মের কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের চেতনা তুলে ধরার পাশাপাশি মহান মুক্তিযুদ্ধের উত্তাল দিনগুলোতে মুক্তির প্রেরণা জাগানিয়া গানগুলো উপস্থাপন করা হবে।

এ সময়ের জনপ্রিয় ব্যান্ড শিল্পীদের কণ্ঠে স্বাধীনবাংলা বেতার কেন্দ্র থেকে সম্প্রচারিত সুজেয় শ্যামের রচিত গানের নতুন সংস্করণ তরুণ সমাজের সামনে উপস্থাপনের লক্ষ্যে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) অঙ্গ প্রতিষ্ঠান ইয়ং বাংলা এ কনসার্টের আয়োজন করেছে।

আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে অংশ নিচ্ছে পাওয়ারসার্জ, আরবোভাইরাস, শূন্য, নেমেসিস, ক্রিপটিক ফেইট, লালন, চিরকুট এবং আর্টেসেল। সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে গত তিন বছর ধরে এ কনসার্টের আয়োজন করে আসছে ‘ইয়ং বাংলা’। ‘জয়বাংলা কনসার্ট’ বিকেল ৩টা ১৫ মিনিটে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১০টা পর্যন্ত। আর আর্মি স্টেডিয়ামের গেট খোলা হবে বেলা ১টা ৩০ মিনিটে।

এছাড়া এবছর ঢাকার বাইরে প্রথম এ কনসার্ট ‘রোড টু সেভেনথ মার্চ কনসার্ট’ আয়োজন করা হচ্ছে। এর প্রথমটি অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার সিলেট আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে। দ্বিতীয়টি হবে আগামী ৫ মার্চ খুলনা সার্কিট হাউজ মাঠে। এ দুটি কনসার্ট চলবে সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত। কনসার্ট দুটিতে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ওপর বিশেষ প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। বাসস

 আর/এসএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি