ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

জয়ার কণ্ঠ’র প্রচারে ঢাকায় আসছেন শিবপ্রসাদ ও নন্দিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮ ৫ নভেম্বর ২০১৯

জয়া আহসান। এক সময়ের এই ছোট পর্দার তারকা এখন দাপিয়ে বেড়াচ্ছেন বড় পর্দায়। দুই বাংলাতেই তার সমান জনপ্রিয়তা। তবে ঢালিউডের চেয়ে কলকাতাতেই তার দখলটা বেশি। একের পর এক হিট সিনেমা উপহার দিচ্ছেন তিনি। এবার কলকাতার সীমানা পেড়িয়ে জয়ার ‘কণ্ঠ’ পৌঁছে যাচ্ছে বাংলাদেশে। আগামী শুক্রবার (০৮ নভেম্বর) দেশের প্রায় ১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর সেই প্রচারণায় অংশ নিতে ঢাকায় আসছেন যুগল পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়।

অভিনেত্রী জয়া আহসান সূত্রে জানা গেছে, সিনেমাটি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলন ও প্রিমিয়ারে অংশ নিতে তারা ঢাকায় আসছেন।

তিনি বলেন, ‘সব নিয়ম মেনেই বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘কণ্ঠ’। আমার অভিনীত ভারতের সিনেমা নিজ দেশে মুক্তি পাচ্ছে, এটা সত্যি আনন্দের। সিনেমাটির জন্য শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় ঢাকায় আসছেন। তারা সিনেমার নানা দিক নিয়ে কথা বলবেন।’

প্রসঙ্গত, সাফটা চুক্তির ভিত্তিতে ‘কণ্ঠ’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। আর এর বিপরীতে কলকাতায় যাচ্ছে জয়া আহসানের ‘খাঁচা’ সিনেমাটি।

উল্লেখ্য, বাগযন্ত্রের ক্যানসারে আক্রান্ত বিভূতি চক্রবর্তীর জীবনের গল্পে নির্মিত হয়েছে ‘কণ্ঠ’। এতে অর্জুন চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ নিজেই। তার স্ত্রী চরিত্রে রয়েছেন পাওলি দাম। স্পিচ থেরাপিস্টের চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। শিবপ্রসাদের মনের জোর ফিরিয়ে দেওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করতে দেখা যাবে তাকে।

চলতি বছর ১০ মে কলকাতায় মুক্তি পায় ‘কণ্ঠ’। দর্শকমহলে প্রশংসিত হওয়ার পাশাপাশি বেশ ব্যবসাসফলও হয় সিনেমাটি। এটি প্রযোজনা করেছে ভারতের উইন্ডোজ প্রোডাকশন হাউজ। বাংলাদেশে পরিবেশনা করছেন ইমপ্রেস টেলিফিল্ম।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি