ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

জয়ের জন্য লড়ছেন জয় চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৬ ২২ অক্টোবর ২০১৯ | আপডেট: ০০:১৩ ২২ অক্টোবর ২০১৯

ঢালিউডে এ প্রজন্মের নায়ক জয় চৌধুরী। ‘এক জবান’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় তার যাত্রা শুরু। এরই মধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্র তার মুক্তি পেয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার সর্বকনিষ্ঠ প্রার্থী হিসেবে মিশা-জায়েদ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন তিনি। আগামী ২৫শে অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। জয়ের জন্য এখন তিনি চালাচ্ছেন জোর প্রচারণা।

সদা হাস্যোজ্জল জয় নির্বাচনে জয় নিয়ে বেশ আশাবাদি। তিনি বলেন, ‘শিল্পী সমিতির এ নির্বাচনে সবচেয়ে কম বয়সী প্রার্থী আমি। আমার মাত্র সাতটি সিনেমা মুক্তি পেয়েছে। চার-পাঁচটি সিনেমা হাতে রয়েছে। ছোট্ট এই চলচ্চিত্র ক্যারিয়ারে সবার এত ভালোবাসা পাচ্ছি, এটা সত্যি আমার জন্য সৌভাগ্যের। আমি অভিনয়ের পাশাপাশি শিল্পীদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকতে চাই। আশা করছি সম্মানিত সদস্যগণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।’

জয় চৌধুরী অভিনীত চলচ্চিত্রগুলো হলো-‘এক জবান’ ‘ভালোবাসলে দোষ কি তাতে’, ‘আজব প্রেম’, ‘হিটম্যান’, ‘চিনি বিবি’, ‘ক্ষণিকের ভালোবাসা’ এবং সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাগুলো মুক্তি পায়। 

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অবাস্তব ভালোবাসা’, ‘ভালোবাসি কত বোঝাব কেমনে’, ‘কাকতাড়ুয়া’ ও ‘আনন্দ অশ্রু’ সিনেমাগুলো। 

নতুন চুক্তিবদ্ধ হয়েছেন ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমা ‘হ্যালো’, ‘দোস্ত দুশমন’ ও ‘জিরো পয়েন্ট’ সিনেমা তিনটিতে। এছাড়া আগামী মাস থেকে শুরু হচ্ছে তার ‘নসিব’ ও ‘ভেলকিবাজি’ সিনেমার শুটিং।

এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি