ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

টিভি সিরিয়ালের ভিডিও দেখেই বাবাকে হত্যা কিশোরের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৩ ৩০ অক্টোবর ২০২০ | আপডেট: ২২:১৪ ৩০ অক্টোবর ২০২০

নিজের পিতাকেই লোহার রড দিয়ে মেরে অজ্ঞান করে গলা টিপে খুন করল ভারতের উত্তরপ্রদেশের ১৭ বছরের এক কিশোর। খুনের পর প্রমাণ নষ্টের জন্য মাকে সঙ্গে নিয়ে দেহ লোপাট করেছিল সে। তবে শেষরক্ষা হল না। ঘটনার ৫ মাসের বেশি কেটে যাওয়ার পর অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

পুলিশের দাবি, টিভি-র একটি জনপ্রিয় হিন্দি সিরিয়ালের ভিডিও ১০০ বারের বেশি দেখেই অপরাধের প্রস্তুতি নিয়েছে সে। এমনকি, ওই সিরিয়ালে দেখানো দৃশ্য মাথায় রেখেই প্রমাণ লোপাটেরও চেষ্টা করেছে অভিযুক্ত। প্রমাণ লোপাটের সাহায্য করার অভিযোগে মৃতের স্ত্রীকেও গ্রেফতার করেছে পুলিশ। 

গত মে মাসে উত্তরপ্রদেশের মথুরায় এই ঘটনা ঘটেছে। তবে এত দিন ধরে ওই খুনের কিনারা করতে পারছিল না মথুরার পুলিশ। বুধবার খুনে অভিযুক্ত ওই কিশোরকে গ্রেফতার করে পুলিশ। 

মথুরার পুলিশ সুপার (সিটি) উদয়শঙ্কর সিংহ জানিয়েছেন, অভিযুক্ত কিশোর দ্বাদশ শ্রেণির পড়ুয়া। গত ২ মে তার বাবা মনোজ মিশ্র (৪২)-কে খুন করে সে। 

কী ভাবে খুন করা হয়েছিল, তা-ও জানিয়েছেন তদন্তকারীরা। তদন্তে জানা গিয়েছে, মনোজ নিয়মিত তার ১১ বছরের মেয়েকে মারধর করতেন। ঘটনার দিন বাবার কাছে বকুনি খাওয়ার পর রাতে মনোজের মাথায় লোহার রড দিয়ে আঘাত করে তার কিশোর ছেলে। এরপর মনোজ জ্ঞান হারালে তার মুখে একটি কাপড় জড়িয়ে শ্বাসরোধ করে খুন করে সে। খুনের পর দেহ লোপাটের জন্য সেই রাতেই মাকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে ৫ কিলোমিটার দূরে যায় অভিযুক্ত। একটি স্কুটিতে করে দেহ নিয়ে জঙ্গলে চলে যায় সে এবং মনোজের স্ত্রী সঙ্গীতা মিশ্র। সেখানেই মনোজের নিথর দেহে দাহ্য পদার্থ ঢেলে আগুন লাগিয়ে দেয়। 

ঘটনার পরের দিন পুলিশ ওই জঙ্গল থেকে এক ব্যক্তির একটি অর্ধদগ্ধ দেহ উদ্ধার করে। তবে ঘটনার ৩ সপ্তাহ পরেও তা মনোজের দেহ বলে সনাক্ত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় এলাকার কোনও থানাতেই কোনও ব্যক্তির নামে নিখোঁজ ডায়েরিও ছিল না। ফলে প্রাথমিক ভাবে ওই দেহ সনাক্তকরণ করতে পারছিলেন না পুলিশ আধিকারিকেরা। ২৭ মে মনোজের সহকর্মীদের চাপে পড়ে তার নিখোঁজ হওয়ার ডায়েরি করে তার পরিবার। এর পর মনোজের সহকর্মীরাই তার চশমা দেখে দেহ সনাক্ত করেন। 

মথুরার পুলিশ সুপারের দাবি, রীতিমতো পরিকল্পনা করে বাবাকে খুন করেছে ওই কিশোর। ঘটনার পর বার বার ডাকা সত্ত্বেও জেরা এড়িয়ে গিয়েছে। এর পর তার মোবাইল ঘেঁটে তদন্তকারীরা জানতে পারেন, অপরাধমূলক একটি টিভি সিরিয়ালের ভিডিও ইউটিউবে ১০০ বারেরও বেশি বার চালিয়ে দেখেছে সে। 

ওই সূত্র ধরেই তাকে জেরা শুরু করেন তদন্তকারীরা। পুলিশের দাবি, জেরার মুখে নিজের অপরাধ স্বীকার করেছে মনোজের কিশোর ছেলে। এর পর পুলিশ তাকে খুনের অভিযোগে গ্রেফতার করে। সঙ্গীতাকেও প্রমাণ লোপাটের অভিযোগ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকেরা। সঙ্গীতার ১১ বছরের মেয়েকে দেখাশোনার জন্য আত্মীয়দের কাছে রাখা হয়েছে। সূত্র: আনন্দবাজার

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি