ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ট্রেনে বিদ্যাকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৭ ৫ অক্টোবর ২০১৭ | আপডেট: ১০:২৪ ৬ অক্টোবর ২০১৭

জীবনের এক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। কিছুদিন আগে ভারতের নন্দেদ গামী তপোবন এক্সপ্রেসের এক নারী যাত্রী অভিযোগ করেছিলেন, তাকে দেখে নোংড়ামি করেছেন অন্য এক যাত্রী। বলিউড অভিনেত্রী বিদ্যা বালানও নাকি এই একই ঘটনার সম্মুখীন হয়েছিলেন।

সম্প্রতি বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার একটি শো’তে অতিথি হয়ে আসেন বিদ্যা বালান। সেখানেই তিনি মুম্বাই লোকাল ট্রেনে হওয়া এক কুৎসিত অভিজ্ঞতার কথা বলেন। তিনি জানান, তখন তিনি সেন্ট জেভিয়ার্সের কলেজ ছাত্রী। একদিন ট্রেনের মহিলা কামরায় চড়ে দেখেন, এক পুরুষ যাত্রী সেখানে উপস্থিত। তাঁকে প্রথমে নেমে যেতে বলেন বিদ্যা। যাত্রী জানায়- পরের স্টেশনে নেমে যাবে সে। কিন্তু পরের স্টেশনে সে নামে না। 

শেষে বিদ্যা লক্ষ্য করেন, ট্রেনের উল্টোদিকে বসে অশ্লীল অঙ্গভঙ্গি করছে সে। পরে বুঝতে পারেন আসলে ট্রেনেই নোংড়ামি (হস্তমৈথুন) শুরু করেছে অসভ্য ওই যাত্রী। এরপরেই বিদ্যা তাকে মারধর করতে শুরু করেন। পরের স্টেশনে ধাক্কা মেরে নামিয়ে দেন সেই অসভ্য যাত্রীকে। সে দিন বিদ্যার সঙ্গে ছিলেন অন্য বন্ধুরা। তাই বড়সড় অঘটনের হাত থেকে সেদিন মুক্তি পেয়েছিলেন তিনি।

 

সূত্র : ইন্ডিয়ান টাইমস

 

এসএ/এ্আর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি