ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯, || কার্তিক ২ ১৪২৬

Ekushey Television Ltd.

ডিরেক্টরস গিল্ডের লেনদেন হবে নগদ-এ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৭ ১৪ সেপ্টেম্বর ২০১৯

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড তাদের সকল লেনদেন এখন থেকে নগদ অ্যাকাউন্টের মাধ্যমে করবেন। শিল্পী ও কলাকুশলীদের পারিশ্রমিক আরও দ্রুত ও নিরাপত্তার সাথে প্রদান করতে এ উদ্যোগ নিয়েছে সংগঠনটি।  

আজ শনিবার ঢাকার শিশু একাডেমিতে ডিরেক্টরস গিল্ডের বাৎসরিক সাধারণ সভার আগে কমিটির ৬০০ জনের বেশি সদস্য নগদ অ্যাকাউন্ট খোলেন। 

ডিরেক্টরস গিল্ডের আজকের বাৎসরিক সাধারণ সভা স্পন্সর করে ডাক বিভাগের ডিজিটাল লেনদেন নগদ। এ উপলক্ষে সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা আনন্দমুখর পরিবেশে নগদ অ্যাকাউন্ট খোলেন। এ সময় অনেকে নগদ লেখা ব্যানার পেছনে রেখে সেলফি তোলেন। 

নগদ অ্যাকাউন্ট খোলার বিষয়ে ডিরেক্টরস গিল্ডের সভাপতি, নাট্যনির্মাতা ও অভিনেতা সালাহউদ্দিন লাভলু বলেন, আজ মূলত ডিরেক্টরস গিল্ডের বার্ষিক সাধারণ সভা ছিল। সভা উপলক্ষে ডাক বিভাগের ডিজিটাল লেনদেন নগদ আমাদের সার্বিক সহায়তা দিয়েছে। আমরাও স্বঃতস্ফূর্তভাবে নগদ অ্যাকাউন্ট খুলেছি। এখন থেকে ডিরেক্টরস গিল্ডের সকল লেনদেন হবে নগদের মাধ্যমে। আমরা নগদ নিয়ে আশাবাদী। 

গ্রাহক নিবন্ধনে ঝামেলাহীন প্রক্রিয়া নিশ্চিত করতে চলতি বছরের ২৬ মার্চ হতে ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে নগদ। একজন গ্রাহক নিজে ঘরে বসে তার নগদ অ্যাকাউন্ট খুলতে পারবেন। গ্রাহকের ছবি ও জাতীয় পরিচয়পত্রের তথ্য নির্বাচন কমিশনের ডাটাবেজের সঙ্গে মিলিয়ে দেখা হবে। কেওয়াইসি আবেদনপত্রের নির্দিষ্ট ঘর স্বয়ংক্রিয় স্ক্যানিং প্রক্রিয়ায় পরিচয়পত্রের তথ্য থেকে পূরণ হবে। এক্ষেত্রে প্রত্যেক গ্রাহকের জন্য এ প্রক্রিয়া সম্পন্ন হবে ২ মিনিটেরও কম সময়ে।

 আরকে/ 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি