ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১, || মাঘ ৫ ১৪২৭

ডিসির সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সাধনার মা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ২৮ আগস্ট ২০১৯

কয়েকদিন ধরে গুঞ্জন রটেছে জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে বিয়ে হচ্ছে সেই সানজিদা ইয়াসমিন সাধনার। কিন্তু এ বিষয়ে মুখ খুললেন তার (সাধনার) মা নাসিমা বেগম।

ডিসির সঙ্গে আপত্তিকর ভিডিওচিত্র স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেও তার সঙ্গে কোনোভাবেই নিজের মেয়ের বিয়ে দিতে রাজি নয় সাধনার পরিবার। গতকাল মঙ্গলবার ডিসি ও সাধনার মধ্যকার বিয়ে সংক্রান্ত গুঞ্জন ছড়িয়ে পড়ার পর এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন সাধনার মা।

তিনি বলেন, ‘এ ধরনের কোনও প্রস্তাব ডিসি কিংবা তার পরিবারের পক্ষ থেকে আমাদের দেয়া হয়নি। আর দেয়া হলেও আমরা তা মেনে নেব না। ডিসির সঙ্গে আমার মেয়ের বিয়ে কোনোভাবেই সম্ভব নয়। তার নিজের একটা পরিবার রয়েছে, অন্যদিকে আমার মেয়েরও সন্তান রয়েছে। তাই এই ধরনের কিছু সম্ভব নয়।’

সাধনা এখন মানসিকভাবে খুব ভেঙে পড়েছেন বলে উল্লেখ করে নাসিমা বেগম আরও বলেন, ‘এই ঘটনার পর থেকে আমার মেয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে। ও এখন কারও সঙ্গে কথা বলতে চাইছে না। আপনারা প্লিজ ওকে ডিস্টার্ব করবেন না। ওর একটা ছেলে আছে। ছেলেটাকে নিয়ে ওকে বাঁচতে দিন।’

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার বিকেলে একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়, নিজের চাকরি বাঁচাতে আহমেদ কবীর (সাবেক ডিসি) সাধনাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। নাম-পরিচয় উল্লেখ না করে এক সূত্রের বরাতে বলা হয়, স্বামীর চাকরি বাঁচাতে আহমেদ কবীরের বর্তমান স্ত্রী কঠিন হলেও এতে সম্মতি দেয়ার চিন্তা করছেন। এর পরিপ্রেক্ষিতেই সাধনার পরিবার এমন মন্তব্য করেছেন।

এসএ/

 

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি