ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০, || চৈত্র ১৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ডেঙ্গু নিধনে রাবি ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান

রাবি সংবাদদাতা

প্রকাশিত : ১৫:৪৯ ১ আগস্ট ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ডেঙ্গু মশা নিধনে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার চত্বর থেকে এ অভিযান শুরু হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ক্যাম্পাসকে ডেঙ্গু মুক্ত রাখা এবং ক্যাম্পাসকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে বিভিন্ন জায়গায় জমে থাকা ময়লা, ঘাস, ঝোঁপ-ঝাঁড় পরিষ্কার করছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, বর্তমানে ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে, যার সংখ্যা দিনদিন বেড়ে চলছে। তার প্রেক্ষিতে আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছি। এ নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দিকে তাকিয়ে থাকলে হবে না। নিজেদের আঙ্গিনা নিজেদেরকেই পরিচ্ছন্ন রাখতে হবে।

সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, সারাদেশে ডেঙ্গু আক্রান্ত মানুষের সংখ্যা অনেক বেড়ে গেছে এবং হাসপাতালে ভর্তি হয়েছে সেটা সবারই জানা। এর প্রভাব রাজশাহীতেও পড়তে শুরু করেছে। আমরা চাই না আমাদের বিশ্ববিদ্যালয়ের কোনও শিক্ষার্থী ডেঙ্গু রোগ আক্রান্ত হোক। ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখা শিক্ষার্থী হিসেবে আমাদের দায়িত্ব। সেই জায়গা থেকে আমরা ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযানে নেমেছি। আশা করছি পরবর্তীকালে হলগুলোতে পরিচ্ছন্নতা অভিযান শুরু করব। পরিচ্ছন্নতা অভিযানে ছাত্রলীগের প্রায় শতাধিক নেতাকর্মী অংশ নেয়।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি