ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ঢাকায় নজরুলিয়ানদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ১৭:১৫ ২৮ মে ২০১৯

নজরুল বিশ্ববিদ্যালয়ের সাবেক-বর্তমান শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন গড়ে তোলার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ঢাকায় অবস্থানরত প্রথমবারের মতো ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রাক্তনদের সঙ্গে যোগ দিয়েছেন বর্তমানরাও।

গত ২৭ মে (সোমবার) ঢাকায় সীমান্ত স্কয়ারের সীমান্ত সম্ভার রেস্টুরেন্টে নজরুলিয়ানদের ইফতার অনুষ্ঠানে নিজেদের আবেগগুলো প্রকাশ করছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের সংগীত বিভাগের সাবেক শিক্ষার্থীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় ব্যাচের প্রাক্তন ছাত্র এবং আইসিটি ডিপার্টমেন্টের সহকারী পরিচালক শাব্বীর আহমেদ। তিনি বিভিন্ন সরকারী- বেসরকারী স্বায়ত্তশাসিত স্বনামধন্য প্রতিষ্ঠানে উচ্চপদে কর্মরত প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ব্যাচ-ভিত্তিক পরিচিতি পর্যায়ক্রমে তুলে ধরেন। 

ইফতার অনুষ্ঠানের পূর্বে ভবিষ্যতে সবাইকে এক সঙ্গে করে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আরও বড় পর্যায়ে অনুষ্ঠান আয়োজনের বিভিন্ন মতামত গ্রহণ ও আলোচনা করা হয়।

এছাড়াও ইফতার অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা অংশগ্রহন করেন এবং ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার তাগিদ দেন। উপস্থিত সকলের মাঝে রাতের খাবার পরিবেশনের মাধ্যমে ইফতার অনুষ্ঠান-২০১৯ এর পরিসমাপ্তি ঘটে।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি