ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ৩:২৭:০৬

Ekushey Television Ltd.

দশ হাজার জামাই বরণের অনুষ্ঠানে অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯ এএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার

নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলা নতুন বছরের প্রথম দিন। বৈশাখের প্রথম দিন উৎসব ও আনন্দে কাটিয়েছে সবাই। শোবিজের অন্যান্য তারকাদের মত চিত্রনায়িকা অপু বিশ্বাসও নতুন বছরকে বরণ করে নিয়েছেন ব্যস্ততার মধ্যে। তবে তার পহেলা বৈশাখের উদযাপনটা ছিল কিছুটা অন্যরকম। অপু জয়পুরহাটের মেয়ে। এবছর বৈশাখটাও সেখানেই করেছেন তিনি। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সঙ্গে তা কিন্তু নয়। ১০ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি।

প্রতি বছর জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই গ্রামে বৈশাখকে বরণ করে নেওয়া হয় জামাইদের বরণের মধ্যে দিয়েই। এবার সেই উৎসবে উপস্থিত ছিলেন ১০ হাজার জামাই। অনুষ্ঠানে জামাইদের বিভিন্ন উপহারও সামগ্রী প্রদান করেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। জামাইদের সঙ্গে তাদের স্ত্রীরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

শনিবার সেই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন অপু বিশ্বাস। বিকালে অপু হেলিকপ্টারে চড়ে ঢাকা থেকে সরাসরি মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন। অনুষ্ঠানস্থলে হাজির হয়ে এলাকার হাজার হাজার জামাইকে হাত নেড়ে স্বাগত জানান ঢালিউডের এই নায়িকা। এরপর নাচ-গান আর অভিনয় দিয়ে সবাই মুগ্ধ করেন তিনি।

এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি