ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

দিল্লির বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, দেড় হাজার ঘর পুড়ে ছাই 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২ ২৬ মে ২০২০

ভারতের রাজধানী দিল্লির একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত দেড় হাজার বসতঘর পুড়ে ছাই হয়েছে। তবে, এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি। 

সোমবার দিবাগত মাঝরাতে দক্ষিণ-পূর্ব দিল্লির তুঘলকাবাদের বস্তিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের লেলিহান শিখা নিমেষে গ্রাস করে নেয় গোটা বস্তিকে। খবর জি নিউজ ২৪ ঘণ্টার। 

তবে আগুন লাগার সঙ্গে সঙ্গেই দিল্লি পুলিশ ও দমকল বাহিনী অত্যন্ত তৎপরতার সঙ্গে বস্তিবাসীকে অন্যত্র সরিয়ে নেয়। ফলে প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি বলেই জানা গেছে। 

দিল্লি দমকলের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘রাত তখন ১২টা ৫০। একটা ফোন আসে। তাতেই আগুন লাগার খবর পাই। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় দমকলের ২৮টা ইঞ্জিন। তৎপরতার সঙ্গে খালি করা হয় বস্তি। প্রায় ঘণ্টা তিনেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ভোর পৌনে ৪টা নাগাদ আগুন নেভাতে সক্ষম হন দমকল কর্মীরা। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই বস্তির ১৫০০ ঘর। পুড়ে ছাই হয়েছে অতি কষ্টে জমানো সঞ্চয়।’

তবে, ক্ষয়ক্ষতির বিস্তারিত পরিমাণ এখনও জানা যায়নি। দক্ষিণ দিল্লির ডিসিপি জানান, ‘মুহূর্তের মধ্যে প্রায় ১ হাজার থেকে ১২শ ঘরে আগুন ধরে যায়। তারপর আগুন আরও ছড়ায়। ক্ষয়ক্ষতি পরিমাণ হিসেব করে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত প্রাণহানির কোনও খবর নেই।’

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি