ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

দুর্গাপূজার শোভাযাত্রায় ভয়ঙ্কর গাড়ির ধাক্কা, ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ১৬ অক্টোবর ২০২১

দুর্গাপূজার প্রতিমা নিরঞ্জনের জন্য শোভাযাত্রা চলছিল। ঠিক সেই সময় তীব্র গতিতে এসে ধাক্কা মারল একটি গাড়ি। আর এতে করে মূহুর্তেই গাড়ির তলায় পিষে যায় মানুষ। যাদিও এখন পর্যন্ত এক জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন। ঘটনাটি ঘটেছে ভারতের ছত্তিশগড়ের জাশপুর জেলার পাথালগাওঁ এলাকায়।

দশমীর বিকেলের দিকে দুর্গা প্রতিমা বিসর্জনের জন্য পাথালগাওঁ টাউনের বাজারপাড়া এলাকায় শোভাযাত্রা বের হয়েছিল। সেই সময় ওই গাড়িটি শোভাযাত্রায় ধাক্কা দেয়। গাড়িতে করে গাঁজা পাচার করা হচ্ছিল বলে অভিযোগ উঠেছে। 

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, একটি শোভাযাত্রা যাচ্ছে। আচমকা সেখানে মেরুন রঙের একটি গাড়ি প্রবল গতিতে এসে রাস্তার মাঝখান দিয়ে একের পর এক মানুষকে ধাক্কা মারতে মারতে যাচ্ছে। অনেকেই গাড়ির বনেটে ধাক্কা খেয়ে দূরে ছিটকে পড়েন। কয়েকজন গাড়ির চাকায় পিষেও গিয়েছেন। তারপর গাড়িটি পালিয়ে যায়। 

জাশপুরের পুলিশ সুপার বিজয় আগরওয়াল ‘হিন্দুস্তান টাইমস’-কে বলেন, ‘এখনও পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। প্রায় ১৫ জনকে সরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।’  

পুলিশ আরও জানিয়েছে, সেই ঘটনায় বাবুল বিশ্বকর্মা (২১) এবং শিশুপাল সাহুকে (২৬) গ্রেফতার করা হয়েছে। দু’জনেই মধ্যপ্রদেশের সিঙ্গারাউলির বাসিন্দা। 

ছত্তিশগড় পুলিশের এক উচ্চপদস্থ কর্মকর্তা জানিয়েছেন, অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর পর্যায়ের এক কর্মকর্তাকে সাসপেন্ড করে দিয়েছেন পুলিশ সুপার। ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

ভয়ঙ্কর এ ঘটনায় শোকপ্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। তিনি বলেন, ‘জাশপুরের ঘটনা দুঃখজনক এবং বেদনাদায়ক। ঘটনার পরই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। কয়েকজন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হয়েছে। তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।’
দেখুন সেই ভিডিও :

সূত্র : হিন্দুস্তান টাইমস
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি