ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

দৌলতদিয়া-পাটুরিয়া ফেরিঘাটে মানুষের উপচে পড়া ভিড়

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২১ ২৬ মে ২০২০ | আপডেট: ১৮:০৪ ২৬ মে ২০২০

ঈদ শেষে আবারও কর্মমুখি হচ্ছে সাধারণ মানুষ। অনেকে আজও ঘরমুখি হচ্ছে। এতে দৌলতদিয়া-পাটুরিয়া উভয় ফেরি ঘাটে মানুষের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। স্বাস্থ্যবিধি মানছে না কেউ। গাদাগাদি করে ফেরিতে উঠা নামা করছে।

মঙ্গলবার সকাল থেকে দৌলতদিয়া ফেরি ঘাটে গিয়ে দেখা যায়, ঢাকামুখি হচ্ছে শতশত যাত্রী ও ঢাকা থেকে ফিরেও আসছে শতশত যাত্রী। এসময় দৌলতদিয়া ফেরি ঘাটে কর্মমুখি ও ঘরমুখি মানুষের উপচে পড়া ভীড় দেখা যায়। গণপরিবহন বন্ধ থাকায় শত শত প্রাইভেট-মাক্রোবাস দেখা যায়। কোন যাত্রী স্বাস্থ্যবিধির তোয়াক্কা করছে না। গাদাগাদি করে চলরফিরা করছে। 

মহাসড়কে কোন গনপরিবহন না থাকায় প্রাইভেটকার-মাক্রোবাস ও অটো, টেম্পুতে চলাচল করতে হচ্ছে কর্মমুখি ও ঘরমুখি মানুষের। গণপরিবহন না থাকায় ছোট ছোট গাড়ির উপর নির্ভরশীল থাকায় এই সুযোগে অতিরিক্ত টাকা আদায় করছে যাত্রীদের কাছ থেকে।   
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার সহ ব্যবস্থাপক মোঃ মাহাবুব হোসেন জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমান ৬টি ইউটিলিটি (ছোট) ফেরি চলাচল করছে। দৌলতদিয়া পারে ৩নং ও ৫নং ফেরি ঘাট মেরামত করার জন্য বন্ধ রয়েছে। মাত্র ২নং ও ৪নং ফেরি ঘাট সচল রয়েছে। তিনি বলেন, আজও ঢাকা থেকে যে পরিমান যাত্রী আসছে ঠিক সেই পরিমান যাত্রী ঢাকায় ফিরে যাচ্ছে। এসময় অনেক ব্যক্তিগত গাড়ি আসছে ও যাচ্ছে। 
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি