ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ধ্রুব গুহর জন্মদিন আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৩ ১৪ জানুয়ারি ২০২০

কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। উচ্চ মাধ্যমিক পড়ার সময় থেকে গানের সঙ্গে সখ্য তার। বিভিন্ন স্টেজে গান গেয়ে তিনি নিজ এলাকায় পেয়েছিলেন জনপ্রিয় গায়কের খ্যাতি। এরপর অডিও অঙ্গনে শুরু হয় তার যাত্রা। পথচলার শুরু থেকেই পেয়েছেন সাফল্যের দেখা। সংগীতকে ভালোবেসে প্রতিষ্ঠা করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’। প্রতিষ্ঠার পর থেকেই তার মেধা, প্রজ্ঞা আর একনিষ্ঠ প্রচেষ্টায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ধ্রুব মিউজিক স্টেশন। আজ এই শিল্পীর জন্মদিন।

একুশের পরিবারের পক্ষ থেকে ধ্রুব গুহর প্রতি রইলো অনেক অনেক শুভেচ্ছ। শুভ জন্মদিন।

জন্মদিন নিয়ে ধ্রুব গুহ বলেন, ‘জন্মদিনের শুরুতে ঈশ্বরকে স্মরণ করি। এরপর আমার পরম শ্রদ্ধেয় বাবা-মাকে। কারণ, তাদের জন্যই এই সুন্দর পৃথিবীতে আমি আজকের ধ্রুব। তাদের প্রতি যেন আমার দায়িত্ব-কর্তব্য সব সময় পালন করতে পারি, এই আশীর্বাদই চাই সবার কাছে। আর আমি যেন এ দেশের গানপিয়াসী মানুষের জন্য আরও ভালো ভালো গান অনায়াসে করে যেতে পারি, এটাই আমার চাওয়া।’

তবে দিনটি নিয়ে আনন্দের পাশাপাশি বিষাদও কাজ করে তার মনে। তার কথায়, সংগীতজীবন থেকে আরও একটি বছর হারিয়ে গেল বলে ভীষণ কষ্ট হয় তার। তবু জন্মদিনে চেষ্টা করেন পুরো পরিবারের সঙ্গে সময় কাটাতে। এর বাইরেও সহকর্মী, শুভাকাঙ্ক্ষী আর ডিএমএস পরিবারের সঙ্গে সময় কাটান।

ধ্রুব আরও জানান, এবার জন্মদিন উপলক্ষে নতুন একটি গান রেকর্ড করেছেন। গানের শিরোনাম ‘দাগ’। এখন চলছে এর ভিডিও নির্মাণের কাজ। শিগগির গানটি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পাবে।

প্রসঙ্গত, ‘শুধু তোমার জন্য’ ও ‘যে পাখি ঘর বোঝে না’ এ গানের মাধ্যমে ধ্রুব গুহ সংগীতাঙ্গনে সাড়া ফেলেন। এরপর একে একে তিনি প্রকাশ করেছেন ‘আদরে রাখিও বন্ধু’, ‘একলা পাখি’, ‘তোমার ইচ্ছে হলে’ ও ‘তোমার উঁকিঝুঁকি’ শিরোনামের আরও কিছু গান। মেলোডি সুরের এই গানগুলো শ্রোতাদের কাছে প্রশংসিত হয়েছে।
এসএ/

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি