ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় সাপের দংশনে মোয়াজ্জিনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫০ ২১ সেপ্টেম্বর ২০২০

নওগাঁর আত্রাইয়ে সাপের দংশনে আব্দুর রশিদ (৩০) নামে স্থানীয় মসজিদের এক মোয়াজ্জিনের মৃত্যু হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) ভোরে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দীঘা গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুর রশিদ দীঘা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীঘা গ্রামে বাড়ির পাশের মসজিদে আব্দুর রশিদ মোয়াজ্জিনের দায়িত্ব পালন করছিলেন। সোমবার ভোরে মসজিদে আজান দেয়ার জন্য বাড়ি থেকে মসজিদের দিকে যাচ্ছিলেন। মাঝপথে একটু অন্ধাকারের মধ্যে ডান পায়ে হঠাৎ আঘাত অনুভব করেন। এতে সামান্য রক্ত বের হয়ে জ্বলতে শুরু করে। তিনি গুরুত্ব না দিয়ে অযু করার পর আজান শেষে নামাজের সময় ক্ষতস্থানে যন্ত্রনা বেড়ে গেলে ছটফট শুরু করেন। এরপর মসজিদে থাকা মুসল্লিদের বিষয়টি অবগত করেন। 

অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি মেম্বার আমজাদ হোসেন বলেন, মোয়াজ্জিন আব্দুর রশিদের বাড়ি থেকে মসজিদের দুরুত্ব প্রায় ২০০ ফুট। গ্রামের ঝোপঝাড়ের রাস্তার মধ্য দিয়ে তিনি মসজিদে আযান দিতে যাওয়ার পথে পায়ে সাপের দংশনের শিকার হন।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন বলেন, আব্দুর রশিদ মসজিদে যাওয়ার পথে পায়ে সাপের দংশনের শিকার হলেও তিনি বিষয়টি তখন গুরুত্ব দেন নাই। পরে যখন তাকে হাসপাতালে নেওয়া হযেছিল তখন আর করার কিছুই ছিল না।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি