ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

নজরুল বিশ্ববিদ্যালয়ে মেসির জন্মদিন উদযাপন

প্রকাশিত : ০৮:৫৭ ২৫ জুন ২০১৯

আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের বিশ্বখ্যাত তারকা খেলোয়াড় লিওনেল মেসির ৩২তম জন্মদিন পালন করেছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মেসি ভক্ত শিক্ষার্থীরা।

সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের চক্রবাক ক্যাফেটেরিয়ায় মেসি ভক্তরা কেক কেটে এ জন্মদিন পালন করেন। পরে আতশবাজি ও র‍্যালি করে ব্যাপক উদ্দিপনার মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

জন্মদিন পালনের মুহূর্তে মেসির নাম ধরে ভক্তদের ডাক উচ্চ তরঙ্গের আওয়াজ হয়ে যেন উচ্চাকাশে পৌঁছেছিল। সাব্বির হোসেন তানিম বলেন, ‘আমাদের বিশ্ববিদ্যালয় আর্জেন্টিনা ফেন ক্লাব কর্তৃক আয়োজিত মেসির জন্মদিন উদযাপন করলাম।’

ফারজিনা ডলি বলেন, ‘আজ মেসির জন্মদিন ছিলো। আমি মনে করি যারা ফুটবলকে ভালোবাসে তারা মেসিকে ভালোবাসে। কে কোন দল করলো সেটা আলাদা কিন্তু যে দলই করুক তাদের মনে মেসির জন্য ভালোবাসা-শ্রদ্ধাবোধ থেকেই যায়।’

মেসি ফুটবল থেকে অবসর নিবে কিন্তু ফুটবল কিংবদন্তি হয়ে বেঁচে রবে কোটি মানুষের প্রাণে। মেসির জন্মদিনে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ যেন উচ্ছ্বাসে ভেঙ্গে পড়ছিল।

উল্লেখ্য, লিওনেল মেসি আর্জেন্টিনার রোসারিওতে ১৯৮৭ সালের ২৪ জুন জন্মগ্রহণ করেন। তার পুরো নাম লিওনেল আন্দ্রেস মেসি কুচ্চিত্তিনি ।

এমএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি