ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

নভোএয়ার-এ রবি গ্রাহকদের জন্য বিশেষ ছাড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৮ ১৬ জুলাই ২০১৯

দেশে ও দেশের বাইরে ভ্রমণের ক্ষেত্রে নভোএয়ার-এর টিকেট কেনায় মূল ভাড়ার ওপর ১০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন রবির গ্রাহকরা।সম্প্রতি 'ধন্যবাদ' প্রোগ্রামের আওতায় অনন্য এ অফারটি এনেছে রবি। 

এ উপলক্ষ্যে মঙ্গলবার রাজধানীর রবি কর্পোরেট অফিসে অপারেটরটির কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেস(সিএলএম অ্যান্ড আইবি)-এর ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক এবং নভোএয়ার-এর হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজ-বাহ-উল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

এসময় রবির লয়্যালটি অ্যান্ড উইনব্যাক ম্যানেজার শাহাদাত এইচ মজুমদার ও আহমেদ ইউ চৌধুরী এবং নভোএয়ার-এর মার্কেটিং অ্যান্ড সেলসের সিনিয়র ম্যানেজার এ কে এম মাহফুজুল আলম এবং মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশনের এক্সকিউটিভ এফ. এইচ. মাহাদি উপস্থিত ছিলেন।

রবি আজিয়াটা লিমিটেড বা রবি হচ্ছে এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। 

অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতীয় এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আশিংক মালিকানাও রয়েছে।

অফারটি লুফে নিতে যোগাযোগ করুন- মো. আশরাফুল ইসলাম, ashraful.4724@robi.com.bd, মোবাইল: ০১৮৩৩১৮২৫৪৪ অথবা আশিকুর রহমান, ashik.rahman@robi.com.bd, মোবাইল: ০১৮৩৩১৮০৮৫৩ অথবা তারেক মোরতাজা, 
সিনিয়র কনসালটেন্ট, মোবাইল: ০১৮৪১০৫০৫৫৫।

এনএস/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি