ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে মনোয়ারা হত্যার খুনি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৯ ২৪ জানুয়ারি ২০২০

নাটোরের গুরুদাসপুরে চাঞ্চল্যকর বৃদ্ধা মনোয়ারা বেগম হত্যা মামলার ভাড়াটে খুনি আবু হানিফ বেপারী ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হন। 

বৃহস্পতিবার দিবাগত রাতে গুরুদাসপুর উপজেলার কালাকান্দ (পারগুরুদাসপুর) এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন জানান, হানিফের দেয়া তথ্যের ভিত্তিতে তার সহযোগীদের ধরতে বৃহস্পতিবার রাতে গুরুদাসপুর উপজেলার পারগুরুদাসপুর (কালাকান্দ) এলাকায় অভিযান চালানো হয়। অভিযানের সময় গুরুদাসপুর হতে কালাকান্দর সংযোগ সড়কের পার্শ্বে অবস্থিত কলাবাগানে অবস্থানরত হত্যা মামলার পলাতক আসামিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। 

তিনি জানান, গোলাগুলির একপর্যায়ে গ্রেফতারকৃত আসামি আবু হানিফ বেপারী পলায়নকালে গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল হতে একটি পিস্তল ও একটি দেশীয় তৈরি পাইপগান এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করে। এই সময় দুইজন পুলিশ আহত হয়। তাদেরকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান আকরাম হোসেন।

আকরাম হোসেন জানান,পলাতক আসামিদের গ্রেফতারের জন্য থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। নিহত আসামি আবু হানিফ বেপারীর বিরুদ্ধে ইতিপূর্বে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ১৬ জানুয়ারি ভোর রাতে গুরুদাসপুর পৌরএলাকার বাসিন্দা মনোয়ারা বেগমকে (৬২) ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। এ সংক্রান্তে মামলা হলে গুরুদাসপুর থানার পুলিশ তদন্তে নামে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের সানাক্ত করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ২৩ জানুয়ারি বৃহস্পতিবার  সিংড়া সার্কেলের এএসপি জামিল আকতারের নেতৃত্বে গুরুদাসপুর থানার পুলিশ রাজধানী ঢাকার মেরুল বাড্ডা এলাকা থেকে মনোয়ারা হত্যা মামলার ভাড়াটে খুনি আবু হানিফ বেপারীকে গ্রেফতার করা হয়। 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি