ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

নানা আয়োজনে বশেমুরবিপ্রবিতে বিজয় দিবস উদযাপন  

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩২ ১৬ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৭:৩৩ ১৬ ডিসেম্বর ২০১৯

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনে মহান বিজয় দিবস-২০১৯ উদযাপিত হয়ছে। এই উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে জাতির পিতার সমাধি ও শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা, রচনা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিজয় দিবসের প্রথম প্রহরে ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. শাহজাহান এর নেতৃত্বে টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে এবং সকাল ৯টায় ক্যাম্পাসের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।  

সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনে আলাচনা সভা অনুষ্ঠিত হয়। ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন ইংরজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মশিউর রহমান। এ সময় গোবরা ইউনিয়নের ৫ জন বীর মুক্তিযাদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়। 

বিকাল ৩টায় শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়া মহান বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে আলোকসজ্জা করা হয়। এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
কেআই/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি