ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০, || মাঘ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

না, আমি করব না : দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮ ৮ আগস্ট ২০১৯

বলিউড তারকারা এখন যৌন হেনস্থা বিষয়ে বেশ সচেতন। অনেকেই আছেন যারা এ বিষয়টির প্রতিবাদ করে আসছেন। কেউ কেউ আছেন যারা- এই দায়ে অভিযুক্ত কোনও ব্যক্তির সঙ্গে কাজ করবেন না বলেও ঘোষণা দিয়েছেন। সম্প্রতি ‘ভগ ইন্ডিয়া’কে দেওয়া এক সাক্ষাৎকারে একথাই স্পষ্ট করেছেন দীপিকা পাডুকোন।

সম্প্রতি, পরিচালক লাভ রঞ্জনের সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। তার সঙ্গে সেখানে যান রণবীর কাপুরও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। শোনা যায়, দীপিকা ও রণবীরকে ফের একসঙ্গে লাভ রঞ্জনের সিনেমাতে দেখা যাবে।

‘বলিউড হাঙ্গামা’য় প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, লাভ রঞ্জনের সিনেমাতে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ ও রণবীর। আর নায়িকার ভূমিকায় পরিচালকের প্রথম পছন্দ দীপিকা। এদিকে এই লাভ রঞ্জনের বিরুদ্ধেই যৌন হেনস্থার অভিযোগ রয়েছে। দীপিকা তার সিনেমাতে কাজ করছেন সেই খবর প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। অনেক ভক্তই অভিনেত্রীর বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ আনেন।

কেউ কেউ প্রশ্ন তোলেন, ‘দীপিকা যেখানে যৌন হেনস্থা নিয়ে সরব হয়েছেন, সেখানে যৌন হেনস্থার অভিযোগে অভিযুক্তের সঙ্গে তিনি কীভাবে কাজ করতে পারেন?’
কেউ লেখেন, ‘একজন অভিনেত্রী হিসাবে, দেশের একজন জনপ্রিয় মুখ হিসাবে দেশবাসী আপনার সামাজিক দায়বদ্ধতার বিষয়ও জানতে চায়। কীভাবে আপনার মতো একজন অভিনেত্রী যৌন হেনস্থায় অভিযুক্তের সঙ্গে কাজ করতে পারেন?’

এর প্রেক্ষিতে দীপিকাকে প্রশ্ন করা হয়, যৌন হেনস্থার অভিযোগ রয়েছে, এমন কোনও ব্যক্তির সঙ্গে তিনি কাজ করবেন কিনা?

আর এ বিষয়েই দিপ্পি স্পষ্ট জানিয়ে দিলেন, ‘না, আমি করব না।’

‘ভগ ইন্ডিয়া’কে দেওয়া সাক্ষাৎকারে একপ্রকার ভক্তদের সেই প্রশ্নের উত্তরেই দিলেন তিনি।

সূত্র : জি নিউজ

এসএ/

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি