ঢাকা, ২০১৯-০৪-২৪ ০:১৭:৩৯, বুধবার

Ekushey Television Ltd.

নুসরাতের জানাজায় মানুষের ঢল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৪৬ পিএম, ১১ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার | আপডেট: ১০:৫৮ পিএম, ১১ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার

হাজার হাজার মানুষের অংশগ্রহণে ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানের জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় সোনাগাজী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাদির পাশে শায়িত করা হয় তাকে। বুধবার (১০ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে নুসরাত মারা যান।

সোনাগাজী সাবের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে নুসরাতের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন নুসরাতের বাবা একেএম মুসা মানিক। জানাজা শেষে নিজ মেয়ের লাশের সামনে দাঁড়িয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নুসরাতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। পরে তার মরদেহ নিয়ে ফেনীর উদ্দেশে রওনা হন স্বজনরা। বিকেলে শোকার্ত মানুষের ভিড় ঠেলে তার নিথর দেহটি পৌঁছে দেওয়া হয় বাড়ির আঙিনায়।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় যান নুসরাত জাহান রাফি। ওইদিন নুসরাতকে পরীক্ষা কেন্দ্রের ছাদে নিয়ে বোরখাপরা চারজন তাকে মাদরাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলার বিরুদ্ধে করা শ্লীলতাহানির মামলা তুলে নিতে চাপ দেয়। নুসরাত অস্বীকৃতি জানালে তারা আগুন দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার রাতে অধ্যক্ষ সিরাজউদ্দৌলা ও পৌর কাউন্সিলর মুকছুদ আলমসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন অগ্নিদগ্ধ রাফির বড় ভাই মাহমুদুল হাসান নোমান।

এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি