ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নোবিপ্রবিতে টিচার্স প্রিমিয়ার লিগের উদ্বোধন 

নোবিপ্রবি প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৪৬, ১৩ ডিসেম্বর ২০২১

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মুজিববর্ষ টিচার্স প্রিমিয়ার লিগের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভিআইপি গেস্ট হাউজে কেক কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম।
 
টেবিল টেনিস ও ক্যারমের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। অন্যান্য ইভেন্ট এর মধ্যে রয়েছে ক্রিকেট, ব্যাডমিন্টন (একক ও দ্বৈত), ক্যারম (একক ও দ্বৈত), দাবা, লুডু, বালিশ বদল। 

ম্যানেজমেন্ট এন্ড ইনফরমেশন সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক আব্দুস সালাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মজনুর রহমান, আয়োজক কমিটির আহবায়ক অর্থনীতি বিভাগের শিক্ষক মো. মুহাইমিনুল ইসলাম সেলিম ও  সদস্য সচিব মাহবুবুর রহমানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। 

অনুষ্ঠানে নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, উপাচার্য মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় সকলের সহায়তায় এগিয়ে চলছে নোবিপ্রবি। শিক্ষকদের এই স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে মুজিববর্ষ টিচার্স প্রিমিয়ার লিগ ২০২১। এজন্য উপাচার্য মহোদয় ও কোষাধ্যক্ষ মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। 

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মজনুর রহমান বলেন, খেলাধুলার মাধ্যমে শিক্ষকদের মধ্যে সৌহার্দ্যপূর্ন সম্পর্ক বৃদ্ধি করার লক্ষ্যে টিচার্স প্রিমিয়ার লিগ ২০২১ আয়োজন করা হচ্ছে। আমরা আশা করি এই আয়োজনের মধ্য দিয়ে সকলের পারস্পরিক সম্পর্ক বজায় থাকবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি