ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১, || মাঘ ৬ ১৪২৭

নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি নেওয়াজ সম্পাদক মজনুর

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২২:১৪, ১৩ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২২:১৪, ১৩ ডিসেম্বর ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতির ২০২০ সালের কার্যকরী পরিষদ নির্বাচনে আওয়ামীপন্থী নীল দলের নিরঙ্কুশ বিজয়। নীল দল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. মজনুর রহমান। 

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা হাজী ইদ্রীস অডিটরিয়ামের সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। বিকাল সাড়ে ৫টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ফিশারিজ ইন মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বেলাল হোসেন।

সভাপতি পদে নীল দলের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর পান ১৭৭ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন পান ৭২ ভোট। সাধারণ সম্পাদক পদে নীল দলের মো.মজনুর রহমান পান ১৩৮ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম পান ১০৩ ভোট।

এছাড়া নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি- ড. মো.আনিসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো.ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ-ড.মো.শহীদ সারোয়ার, প্রচার সম্পাদক-ড.আরাধন সরকার, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক-মো. মুহাইমিনুল ইসলাম সেলিম। কার্যকরী সদস্য- ড.ফিরোজ আহমেদ,তনিমা সরকার, এ কিউ এম সালাউদ্দীন পাঠান, সাহানা রহমান।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি