ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

নোয়া গাড়ি কেড়ে নিল দিনমজুরের জীবন

দোহার-নবাবগঞ্জ(ঢাকা)সংবাদদাতা

প্রকাশিত : ২১:২৩ ২ আগস্ট ২০১৯

ঢাকার নবাবগঞ্জে নোয়া গাড়ির ধাক্কায় মহাদেব রায় (৫৫) নামে এক দিনমজুর নিহত হয়েছে। শুক্রবার সকাল ৭টার দিকে পাড়াগ্রাম-নবাবগঞ্জ সড়কের চন্দ্রখোলা সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় আহত নবদীপ তালুকদার (৬৫)কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত মহাদেব ওই এলাকার বেনি মাধব রায়ের ছেলে। নবদীপ তালুকদার একই এলাকার বাসিন্দা। 

স্থানীয় ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে কাজের উদ্দেশ্যে মহাদেব বাড়ি থেকে বের হয়ে তার বাড়ির পাশে চন্দ্র খোলা রাস্তায় এসে দাঁড়ান।এসময় একই এলাকার নবদীপ তালুকদারও তার সঙ্গে ছিলেন।হঠাৎ ঢাকা থেকে দোহারের মৈনটঘাটের দিকে যাওয়া একটি নোয়াগাড়ি  নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দুজনকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন এবং গাড়িটিও খাদে পড়ে যায়।আহত দুজনের মধ্যে মহাদেবের অবস্থা খারাপ দেখে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।আহত নবদীপ তালুকদারকে প্রথমে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থা অবনতি হওয়ায় চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।তবে ঘটনার পরই গাড়ির চালক পালিয়ে যায়।

নিহত মহাদেবের বড়বোন লক্ষি মন্ডল বলেন, তার ভাই একজন দিনমজুর।তার তিন সন্তান রয়েছে।তার মৃত্যুতে পরিবার অসহায় হয়ে গেল।তারা এখন কিভাবে চলবে।এছাড়া মহাদেব এনজিওতে অনেক ঋণ রয়েছে বলেও জানান তিনি।
নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজী নাসের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে।তবে চালককে পাওয়া যায়নি বলে জানান তিনি।
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি