ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

পথশিশুদের মাঝে ডুয়েট শিক্ষার্থীদের ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশিত : ২৩:২১ ২৯ মে ২০১৯

গাজীপুরের বিভিন্ন এলাকার পথশিশুদের মাঝে আনন্দের নহর বইয়ে দিতে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) শিক্ষার্থীদের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘সৃজনী’র উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার ‘এবারের ঈদ আনন্দে বাদ যাবে না কোন শিশু’এই শ্লোগানকে সামনে রেখে এ বস্ত্র বিতরণ করা হয়েছে বলে বিশ্ববিদ্যালটির প্রকশনা কর্মকর্তা মো. জিয়াউল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়।

জানা যায়, সৃজনীর সাধারণ সম্পাদক মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আরিফুর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. রেজাউল করিম।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সৃজনী সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আশরাফুল অ্যাস্ট্রো, সৃজনীর অর্থ-সম্পাদক এনায়েত হোসাইন মেহেদীসহ সংগঠনের বর্তমান ও সাবেক উপদেষ্টা এবং সদস্যবৃন্দ।

উল্লেখ্য, সৃজনী প্রতিষ্ঠালগ্ন থেকে দেশীয় ও সৃজনশীল সংস্কৃতি চর্চার পাশাপাশি রক্তদান কর্মসূচী, বন্যার্তদের সাহায্য, শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণসহ নানান সামাজিক কর্মসূচী নিয়মিতভাবে পরিচালনা করে আসছে।

এমএস/কেআই

 

   

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি