ঢাকা, রবিবার   ১৮ আগস্ট ২০১৯, || ভাদ্র ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

পদ্মা ব্যাংকের সঙ্গে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪১ ১৬ জুলাই ২০১৯

পদ্মা ব্যাংক লিমিটেডের সঙ্গে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির মধ্যে একটি অর্থ প্রেরণ চুক্তি সাক্ষরিত হয়েছে। ফলে এখন থেকে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির মাধ্যমে বিদেশ থেকে পাঠানো প্রবাসীদের অর্থ পদ্মা ব্যাংকের যেকোনো শাখার মাধ্যমে সরাসরি উঠানো যাবে। 

সোমবার রাজধানীর গুলশানে পদ্মা ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ খাইরুজ্জামান স্ব স্ব প্রাতষ্ঠানের পক্ষে চুক্তিতে সাক্ষর করেন।

এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী জারিয়াব, হেড অফ বিজনেস জাবেদ আমিন, সিএফও শরিফুল ইসলাম,হেড অফ রেমিটেন্স মাসুদ রানা মজুমদারসহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসি একটি বিশ্বব্যাপী রেমিট্যান্স সেবা প্রদানকারী আমেরিকান প্রতিষ্ঠান। বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে তাদের নিজস্ব কার্যালয়; যার মাধ্যমে তারা বাংলাদেশসহ বিশ্বের ২০০টিরও অধিক দেশে প্রবাসীদের রেমিট্যান্স সেবা প্রদান করে। অন্যদিকে দেশব্যাপী ৫৭টি শাখার মাধ্যমে আধুনিক ব্যাংকিং সুবিধাসহ গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড।

এনএম/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি